নতুন বিগবস দিব্যা আগরওয়াল

নতুন বিগবস দিব্যা আগরওয়াল

প্রথম থেকেই জনপ্রিয়তায় এগিয়ে ছিলেন মডেল-অভিনেত্রী দিব্যা আগরওয়াল। দর্শকের ভোটে দিব্যাই হলেন বিগ বস ওটিটির প্রথম বিজয়ী। এদিন তার হাতে বিগ বসের ট্রফি তুলে দেন সঞ্চালক করণ জোহর, সঙ্গে নগদ পঁচিশ লক্ষ টাকা।

বিগ বস ওটিটির দ্বিতীয় স্থান পান নিশান্ত ভাট ও তৃতীয় স্থানে আছেন শমিতা শেঠি। এদিকে দিব্যাকে অভিনন্দন জানিয়ে প্রাক্তন বিগ বস প্রতিযোগী গওহর লিখেছেন, ‘অভিনন্দন দিব্যা। খুব ভালো খেলেছ।’

রিয়েলিটি শোতে দিব্যা নতুন নন। এর আগে ‘এমটিভি স্পি­টসভিলা টেন’ ও ‘এমটিভি এস অব স্পেস’-এ তাকে দেখা গিয়েছিল। শেষেরটিতে বিজয়ীও হয়েছিলেন।

মিউজিক ভিডিওর মডেল ও ওটিটি প্লাটফর্মের তিনটি ধারাবাহিকে ছোটখাটো ভূমিকায় পারফর্ম করেছেন দিব্যা। ‘দ্য ফাইনাল এক্সিট’ নামে একটি চলচ্চিত্রের একটি দৃশ্যেও দেখা গেছে তাকে।

ভারতের টেরেন্স লুইস ড্যান্স একাডেমি থেকে নাচ শিখেছেন দিব্যা। এখন নিজেই একটি একাডেমি চালাচ্ছেন। শিল্পা শেঠি, ইলিয়েনা ডিক্রুজ এবং সানি লিওনির মতো তারকারা তার কাছে প্রশিক্ষণ নিয়েছেন। তাদের জন্য কোরিওগ্রাফিও করেছেন দিব্যা।

ফিনালের মাঝেই টাকায় ভরা স্যুটকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান প্রতীক সহেজপাল। বিগ বস ১৫-র প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় প্রতীককে। পাশাপাশি বিগ বস ওটিটি-র বিজয়ী দিব্যা আগরওয়াল সরাসরি জায়গা করে নেন বিগ বস ১৫ প্রতিযোগিতায়। পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থানে শেষ করেছেন রাকেশ বাপাট।

উল্লেখ্য, এ বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। গত ১৮ সেপ্টেম্বর সেই শোয়ের গ্রান্ড ফিনালেতে ছিল নানা চমক। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া জিসুজা। প্রথমদিন থেকেই আলোচনার শীর্ষে ছিল এই শো। এই শোয়ের বিশেষ চমক ছিল কানেকশন। একে অপরের সঙ্গে সম্পর্ক স্থাপন করার খেলায় সত্যি সত্যিই একে অপরের প্রেমে পড়তে যান রাকেশ ও শমিতা, এমনটাই খবর। যদিও বিগ বস ওটিটির অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন শমিতা। কিন্তু সেকেন্ড রানার আপ তথা তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হলো তাকে।

ওটিটির পর্ব শেষ। এবার শুরু হতে চলেছে বিগ বস-এর ১৫ নম্বর সিজন। আর সঞ্চালকের ভূমিকায় বলিউড তারকা সালমান খান।  

Leave a Reply

Your identity will not be published.