‘টপ গান: ম্যাভেরিক’ নিয়ে ঢাকায় টম ক্রুজ

‘টপ গান: ম্যাভেরিক’ নিয়ে ঢাকায় টম ক্রুজ

৩৬ বছর! তিন যুগ পর একটি ছবির দ্বিতীয় কিস্তি মুক্তি পাচ্ছে। আর এতে আছেন টম ক্রুজ। বিশ্বব্যাপী সিনেমাপ্রেমীদের মনে এ নিয়ে দারুণ উত্তেজনা বিরাজ করছে। বাংলাদেশের দর্শকরাও মুক্তির প্রথম দিন থেকেই উপভোগ করতে পারবেন ছবিটি। 

‘টপ গান’-এর দ্বিতীয় কিস্তি ‘টপ গান: ম্যাভেরিক’ ২৭ মে আন্তর্জাতিকভাবে মুক্তি পাচ্ছে। একই দিন থেকে বাংলাদেশের দর্শকরা এটি দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে। ওয়েবসাইট ও কাউন্টার থেকে ছবির টিকিট বিক্রি শুরু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (বিপণন) মেসবাহ উদ্দিন আহমেদ। 

টম ক্রুজ-ভ্যাল কিলমার অভিনীত যুদ্ধ ও প্রেমের এই ছবিটির প্রথম কিস্তি মুক্তি পায় ১৯৮৬ সালে। ৩৬ বছর আগে বক্স অফিসে ঝড় তুলেছিল ‘টপ গান’। বিশ্বব্যাপী ৩৫ কোটি মার্কিন ডলার আয় করে সিনেমাটি। এ সিনেমার মাধ্যমেই সারা বিশ্বে জনপ্রিয়তা পান টম ক্রুজ। চলচ্চিত্র সমালোচকদের মতে, আশির দশকে টম ক্রুজের ক্যারিয়ারকে প্রথম তুঙ্গে নিয়ে গিয়েছিল অ্যাকশন ধারার ‘টপ গান’।  

আগের ছবি শেষের ৩০ বছর পরের ঘটনা নিয়ে সাজানো হয়েছে জোসেফ কসিনস্কি পরিচালিত ‘টপ গান: ম্যাভেরিক’। এবারের ছবিতেও নৌবাহিনীর বৈমানিক পিট ম্যাভেরিক মিচেল চরিত্রে অভিনয় করেছেন টম ক্রুজ। থাকছেন ভ্যাল কিলমারও। নতুন যুক্ত হয়েছেন মাইলস টেলার, জেনিফার কনেলি, এড হ্যারিস ও জন হ্যাম।

১৮ মে ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের আসরে ‘টপ গান: ম্যাভেরিক’-এর উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সেখানে অংশ নিতে দেখা যায় সিনেমাটির প্রধান অভিনেতা টম ক্রুজকে।  

এদিকে ‘টপ গান: ম্যাভেরিক’-এর মুক্তি উপলক্ষে সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গের জন্য একটি বিশেষ প্রদর্শনী হতে যাচ্ছে ২৬ মে সন্ধ্যায়।  

বিনোদন বিভাগের আরও খবর পড়ুন...

Leave a Reply

Your identity will not be published.