রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের প্রশংসা পেলেন শাকিব খান

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের প্রশংসা পেলেন শাকিব খান

মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও ফার্স্ট লেডি ড. রেবেকা সুলতানা সিনেমা হলে বসে উপভোগ করেছেন আলোচিত ও ব্যবসাসফল চলচ্চিত্র 'প্রিয়তমা'। ১ সেপ্টেম্বর রাতে রাজধানীর এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে শাকিব খান অভিনীত 'প্রিয়তমা' সিনেমাটি দেখেছেন তারা। এ সময় জনপ্রিয় এ নায়ককে ভূয়সী প্রশংসা করেন রাষ্ট্রপতি।

এ দিন ছবিটির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন অভিনেতা শাকিব খান, নির্মাতা হিমেল আশরাফ, প্রযোজক আরশাদ আদনান, সুরকার প্রিন্স মাহমুদ, কণ্ঠশিল্পী সোমনূর মনির  কোনাল, প্রিয়াংকা গোপ, গীতিকার জাহিদ আকবর, সোমেশ্বর অলি, অভিনেত্রী তারিন জাহান, নুসরাত ফারিয়া, এলিনা শাম্মী, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ। 

'প্রিয়তমা' দেখে রাষ্ট্রপতি জানান, প্রায় ৪০ বছর পর সিনেমা হলে বসে সিনেমা দেখেছেন তিনি। এ সময় তিনি পাশে থাকা শাকিব খানকে জড়িয়ে ধরেন ও তার অভিনয়ের ভূয়সী প্রশংসা করে বলেন, ‌'তুমি আমাদের গর্ব। ওয়েল ডান মাই বয়'। 

এ প্রসঙ্গে অনুভূতি ব্যক্ত করে কিংখান বলেছেন, ‌‍"দেশের রাষ্ট্রপ্রধান ও ফার্স্টলেডির কাছ থেকে এমন উৎসাহ ও অনুপ্রেরণা যে কোনো শিল্পীর জন্য অত্যন্ত সম্মানের ও গৌরবের। রাষ্ট্রপতি মহোদয়ের সুযোগ্য সন্তান আরশাদ আদনান এই সিনেমার প্রযোজক বলেই যে তিনি ‘প্রিয়তমা’ দেখতে এসেছেন বিষয়টি মোটেও এমন নয়! তাঁর সন্তান এর আগেও একাধিক সিনেমা বানিয়েছেন। তখন এতো প্রটোকলে তিনি ছিলেন না, তারপরও দেখা হয়নি সেসব সিনেমা। এবার তিনি তাঁর পুরো পরিবার নিয়ে আগ্রহ নিয়ে ‘প্রিয়তমা’ দেখতে এলেন, কারণ বাংলাদেশ ও বিশ্বের সিনেমা প্রেমীদের কেন ‘প্রিয়তমা’ হাসাচ্ছে, কাঁদাচ্ছে, এতো ভালোবাসা দিচ্ছে—কী আছে এই সিনেমায় তা দেখার জন্য!"

ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত 'প্রিয়তমা' সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। ছবির 'ও প্রিয়তমা', 'ঈশ্বর' ও 'গভীরে' প্রভৃতি গানগুলো বেশ প্রশংসা পাচ্ছে।  

Leave a Reply

Your identity will not be published.