একটি গোপন বিয়ের খবর

একটি গোপন বিয়ের খবর

চুপিসারে বিয়ের কাজটি সেড়ে ফেললেন 'ক্যাপ্টেন আমেরিকা' খ্যাত অভিনেতা ক্রিস ইভানস ৷ বান্ধবী আলবা ব্যাপটিস্তার সাথে একটি ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বেঁধেছেন ক্রিস। 

সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ৪২ বছর বয়সী অভিনেতা ও ২৬ বছর বয়সী তার বান্ধবী পর্তুগিজ অভিনেত্রী নিজেদের বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন। বিবাহের পরে একটি ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে, যার মধ্যে ইভানসের মার্ভেল সহ-অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস হেমসওয়ার্থ উপস্থিত ছিলেন।

পিপল ম্যাগাজিনের রিপোর্ট অনুসারে, তাদের বিয়ের অনুষ্ঠানটি ৯ ও ১০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে। পেজ সিক্সের একটি প্রতিবেদন বলছে, এই জুটির বোস্টনের বাড়িতে শুধু নিকটতম পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আয়োজন করা হয়েছিল। ইভেন্টের গোপনীয়তা রক্ষা করার জন্য, অতিথিদের একটি চুক্তিতে স্বাক্ষর করানো হয়েছিল ও তাদের ফোন জমা দিতে বলা হয়েছিল।

তবে বোস্টন থেকে অনলাইনে প্রচারিত ছবিগুলো এই তারকা জুটির বিয়ের বিষয়টিকে আরো জোরদার করে। ছবিতে রবার্ট ডাউনি জুনিয়র ও তার স্ত্রী সুসান ডাউনি, ক্রিস হেমসওয়ার্থ ও তার স্ত্রী এলসা পাটাকি এবং অভিনেতা জেরেমি রেনারকে বিলাসবহুল নিউবারি বোস্টন হোটেলে একসঙ্গে দেখা গেছে। এই ছবিগুলো ইভানসের বিয়ে সম্পর্কে বেশ শক্তিশালী বার্তা দিচ্ছে অনুরাগীদের।

ইভানসের স্ত্রী ব্যাপটিস্তা একজন অভিনেত্রী। তার মা একজন অনুবাদক, যিনি পাঁচটি ভাষায় কথা বলেন। পর্তুগিজ, ইংরেজি, জার্মান, ফরাসি ও স্প্যানিশ। ব্যাপটিস্তা ‘মিসেস হ্যারিস গোস টু প্যারিস’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত। বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে ইউরোপিয়ান শুটিং স্টার অ্যাওয়ার্ড জয় ও শর্ট ফিল্ম ‘মিয়ামি’তে তার ভূমিকার জন্য বেরিকো ডে সিনেমা ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার পান। ২০২০ সালের আইএমডিবির সেরা ১০ ব্রেকআউট স্টারের খেতাবও পেয়েছেন তিনি।
 

Leave a Reply

Your identity will not be published.