পরীর কারবারটা কি?

পরীর কারবারটা কি?

নতুন বছরটি নানা কারণে পরীমনির জন্য গুরুত্বপূর্ণ। সেই লক্ষে কাজও করছেন এই চিত্রনায়িকা। ভালোবাসা দিবস উপলক্ষে রোমান্টিক শর্টফিল্ম 'বুকিং' দিয়ে ফের আলোচনায় পরী। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ছবিটির সূত্র ধরে এই শিল্পীকে নিয়ে ইতিবাচক মন্তব্য করছেন সবাই।

অভিনয় আর একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তবে এর মধ্যে নতুন সিদ্ধান্ত নিয়েছেন ‘বিশ্বসুন্দরী’খ্যাত এই নায়িকা।  এবার নতুন কারবার করতে যাচ্ছেন পরী। জানা গেছে, তার নামের সঙ্গে যুক্ত হচ্ছে 'ব্যবসায়ী' উপাধি। আসছে ঈদে একটি প্রসাধনীর পণ্যের ব্যবসা শুরু করতে যাচ্ছেন তিনি।

 তারকা অভিনেত্রীদের নিজস্ব সৌন্দর্যপণ্যের ব্যবসা করতে দেখা যায়। এই তালিকায় আছেন হলিউড ও বলিউডের অনেকেই। কিন্তু এ ব্যাপারে আমাদের দেশ যেন একটু পিছিয়ে আছে। অথচ সৌন্দর্যে মুগ্ধ করে চলেছেন আমাদের তারকারাও। খুব বেশি হলে তাঁদের আমরা বিভিন্ন প্রসাধনীর বিজ্ঞাপনের মুখ হতে দেখি। তবে ছকভাঙা অনেক কিছুই তো করেছেন পরীমনি। তাই হালে সৌন্দর্যপণ্যের পসরা নিয়ে দেশের বিভিন্ন জায়গায় সাড়া জাগানো হারলান স্টোর অ্যাম্বাসেডর পরী এই বিউটি শপ আর যুক্তরাষ্ট্রের অ্যাফিলিয়েশন পাওয়া সৌন্দর্য উদ্যোগ লিলির সঙ্গে মিলে নিজের কালার কসমেটিকস পণ্য আনতে যাচ্ছেন আসছে ঈদ সামনে রেখে।

পরী বলেন, ‘অনেক আগে থেকেই আমার ব্যবসা করার ইচ্ছে ছিল। কিন্তু কীসের বিজনেস শুরু করব তাই ভাবছিলাম। অবশেষে অনেক ভেবে আর সবদিক বিবেচনা করে প্রসাধনী পণ্যের ব্যবসা শুরু করতে যাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘এখন সোশ্যাল মিডিয়ায় ঢুকলেই দেখি অনেকেই ব্যবসা করছে। তাঁর মধ্যে মেয়েদের প্রসাধনীর ব্যবসা বেশ তুঙ্গে। অনেকেই বেশ ভালো করছে। তবে অনেক ক্ষেত্রেই দেখা যায় একটু কম দামে অনেকেই ব্র্যান্ডের পণ্য অনলাইন থেকে ক্রয় করছে। আসলে তারা প্রতারিত হচ্ছে। কেননা ব্র্যান্ডের পণ্য বলে বিক্রি হচ্ছে ক্লোন পণ্য। যা আসলে আমাদের স্কিনের জন্য বেশ ক্ষতিকর। আর তাই স্কিন ভালো রাখতে অরজিনাল ব্র্যান্ডের পণ্য নিয়ে বাজারে আসছি।’

গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানে এটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের একটি সিনেমায়। হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। সম্প্রতি চিত্রনায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন এই নায়িকা। 

Leave a Reply

Your identity will not be published.