সেই ‘যশমিতা’ আসছেন আবার

সেই ‘যশমিতা’ আসছেন আবার

ফের জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে চলেছেন কলকাতার অভিনয়শিল্পী যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার।

ছোটপর্দার দর্শকদের নিশ্চয় মনে আছে ২০১৩-২০১৬ সালে স্টার জলসায় প্রচারিত ‘বোঝে না সে বোঝে না’র কথা? যেখানে অরণ্যের ভূমিকায় যশ এবং পাখি ও খুশি’র দ্বৈত চরিত্রে মধুমিতা অভিনয় করেছিলেন! পারিবারিক-রোমান্টিক এই ধারাবাহিকটি ছিল জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘ইয়ে পেয়ার কো কেয়া নাম দো’-এর অ্যাডাপ্টেশন।

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয়ের সূত্রে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন যশ-মধুমিতা। তাদের একটি ফ্যান-গোষ্ঠী গড়ে ওঠে। ভক্তরা ‘যশমিতা’ নামেও তাদের ডাকেন। পাখি তথা মধুমিতার লেহেঙ্গাও বের হয় পূজা ও ঈদের সময় পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশে। সেই লেহেঙ্গা কেনার জন্য মধুমিতার ফ্যানরা হুমড়ি খেয়ে পড়ে।

তারপর গঙ্গা ও বুড়িগঙ্গায় বহু পানি গড়িয়েছে। যশ দাশগুপ্ত ছোটপর্দা ছেড়ে বড়পর্দায় এসেছেন। এখন তিনি এই মাধ্যমেও বেশ জনপ্রিয়। মধুমিতা সরকার চলচ্চিত্রে পা রেখেছেন। তিনিও দর্শকদের নজর কেড়েছেন।

যশমিতার ভক্তদের জন্য সুখবর, এই জুটি আবার একসঙ্গে কাজ করতে চলেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং যশ দাশগুপ্ত। তবে মাধ্যম কী, সেটি কি সিনেমা নাকি ওটিটি প্ল্যাটফর্মে বিষয়ে তিনি মুখ খোলেন নি। তবে শিগগিরই যে যশ কাজ করছেন মধুমিতার সঙ্গে, এ কথা নিশ্চিতভাবেই বলা যায়। উল্লেখ্য, এবারও যশ-মধুমিতা আসছেন শ্রী ভেঙ্কটেশ ফিল্ম-এর ব্যানারে, যারা ছোটপর্দায় প্রযোজনা করেছিল ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকটি।  

Leave a Reply

Your identity will not be published.