অনানুষ্ঠানিক বিচ্ছেদে ৩৫ বছর, অতঃপর পুনর্মিলন!

অনানুষ্ঠানিক বিচ্ছেদে ৩৫ বছর, অতঃপর পুনর্মিলন!

বলিউডের সত্তর দশকের সফল অভিনেতা রণধীর কাপুর ও তাঁর স্ত্রী অভিনেত্রী ববিতা প্রায় তিন দশক পর এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও তারা একসঙ্গে থাকতেন না। অবশেষে পুনর্মিলন হলো আলোচিত এই জুটির।

রণধীর ও ববিতা বিবাহিত জীবনের ১৭ বছর একসঙ্গে সংসার যাপনের পর আলাদা হবার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এত বছরেও তাদের আইনি বিচ্ছেদ হয় নি। তবে এক ছাদের নিচে যৌথজীবন যাপনও করা হয় নি। সেই সময় বিবাহ বিচ্ছেদ বিষয়টি এতটা সহজ ও স্বাভাবিক ছিলো না।

এক সাক্ষাৎকারে রণধীর বলেছিলেন যে, ববিতার যাপিতজীবন তার পছন্দ না। কারণ ববিতা নিজের মতো করে চলতে চাইতেন। ফলে তাকে মেনে নেয়া কষ্টকর হয়ে উঠেছিলো। এদিকে ববিতারও অভিযোগ ছিল স্বামীর বিরুদ্ধে। প্রেমের বিয়ে হলেও দীর্ঘ যৌথজীবনের অভিজ্ঞতা তাদের হয়ে ওঠেনি। ফলে দুই সন্তান কারিশমা কাপুর ও কারিনা কাপুরকে নিয়ে সিঙ্গেল মাদার হয়ে লোখান্ডওয়ালা এলাকার একটি অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছিলেন ববিতা।

দ্ইু কন্যার প্রচেষ্টায় দীর্ঘ ৩৫ বছর পর সম্প্রতি আবারও এই তারকাজুটি একছাদের নিচে বসবাস শুরু করেছেন। মুম্বাইয়ের বান্দ্রায় রণধীরের বাড়িতেই থাকছেন সাত মাস ধরে।

‘কাল আজ ওর কাল’ সিনেমায় জুটি বেঁধে কাজ করার সময় প্রেমে পড়ে পরিণয়সূত্রে আবদ্ধ হয়েছিলেন রণবীর-ববিতা।

Leave a Reply

Your identity will not be published.