শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক ছিল না: বনি কাপুর

শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক ছিল না: বনি কাপুর

২০১৮ সালের ২৪ ফেব্ররুয়ারি মারা যান বলিউড সুপারস্টার শ্রীদেবী। তার হঠাৎ মৃত্যু নিয়ে অনেক ধরনের আলোচনা চলমান। অনেকে তার মৃত্যু নিয়ে তুলেছিলেন প্রশ্ন। শ্রীদেবীর মৃত্যু নিছকই দুর্ঘটনা, নাকি এর পেছনে ছিল কোনো চক্রান্ত?

এ রকম নানা প্রশ্ন এত দিন ঘুরপাক খাচ্ছিল শ্রীদেবীর কোটি কোটি অনুরাগীর মনে। সম্প্রতি শ্রীদেবীর স্বামী চিত্রনির্মাতা বনি কাপুর এই অভিনেত্রীর মৃত্যু নিয়ে নতুন তথ্য দিলেন।

শ্রীদেবীর মৃত্যুর পাঁচ বছর পার হয়ে গেছে। কিন্তু এ নিয়ে তাঁর পরিবারের পক্ষ থেকে এত দিন কোনো তথ্য জানানো হয় নি। সম্প্রতি দ্য নিউ ইন্ডিয়ানকে এক সাক্ষাৎকারে বনি কাপুর শ্রীদেবী সম্পর্কে বিস্তারিত বলেছেন।

বনি সাক্ষাৎকারে শ্রীদেবীর মৃত্যু সম্পর্কে বলেন, ‘নিজেকে স্লিম রাখার পাগলামি ভর করেছিল তার মাথায়। সে সব সময় চাইত নিজেকে সুন্দর দেখাতে আর নিজেকে উপযুক্ত রাখতে। আর তাই অনেক সময় নিজেকে সে ক্ষুধার্ত রাখত। অনেক সময় ডায়েট করত। এমনকি নুন পর্যন্ত খেত না। আমার সঙ্গে যখন বিয়ে হয়েছিল, তখন থেকে দেখেছি যে তার ব্ল্যাকআউটের সমস্যা আছে। চিকিৎসক জানিয়েছিলেন যে, তার নিম্ন রক্তচাপের সমস্যা আছে। আর তাই চিকিৎসক তাকে নুন খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। চিকিৎসক বলেছিলেন সালাদের ওপর নুন ছিটিয়ে খেতে। কিন্তু সে কারও কথা কানে তুলত না।’

তাঁর কথায়, ‘এটা স্বাভাবিক মৃত্যু ছিল না, একটা দুর্ঘটনাজনিত মৃত্যু ছিল। আমি এ ব্যাপারে কিছু না বলার সিদ্ধান্ত নিয়েছিলাম। কারণ, তখন তদন্ত চলছিল। আর আমাকে নানা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল যে ভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে তাদের ওপর চাপ সৃষ্টি করা হচ্ছে। তারা তদন্তে জানতে পেরেছিল, এর মধ্যে কোনো চক্রান্ত নেই। আমি নানা প্রক্রিয়ার মধ্যে দিয়ে গিয়েছিলাম তখন’।

Leave a Reply

Your identity will not be published.