মুক্তির আগেই এত আলোচনা!

মুক্তির আগেই এত আলোচনা!

এই মুহূর্তে ভারতজুড়ে যে সিনেমাটি নিয়ে আলোচনা চলছে, তার নাম ‘আরআরআর’ বা ‘থ্রি আর’। এখানে ভারত-আমেরিকার তিনটি চলচ্চিত্রশিল্পের তারকাদের সমাবেশ ঘটেছে।

এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিতব্য তারকাবহুল এই ছবিটি মুক্তির আগেই ৮০০ কোটি রুপি বা ৯০০ কোটি টাকা আয় করেছে। এটি একটি নতুন রেকর্ড। ছবিটি ব্যবসার ক্ষেত্রে ‘বাহুবলী’র রেকর্ড ভেঙেছে। চলচ্চিত্র বিশেষজ্ঞদের ধারণা, এই ছবিটি আগামী বছর বক্স অফিস কাঁপাবে।

সিনেমাটির মোট বাজেট ৪০০ কোটি রুপি। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

ছবিটির নাম আসলে ‘রুদ্রম রণম রুধিরাম’, ইংরেজিতে যা ‘রাইজ রোর রিভেঞ্জ’। সংক্ষেপে সিনেমাটির নাম ‘আরআরআর’ বা ‘থ্রি আর’। এই সময়ে ছবিটি আলোচনার খোরাক জোগাচ্ছে এই জন্য যে, ভারতের দক্ষিণী, বলিউড এবং হলিউডের একঝাঁক তারকা এতে অভিনয় করেছেন। তারা হলেন জুনিয়র এনটিআর, রামচরণ, আলিয়া ভাট, অজয় দেবগণ প্রমুখ। পাশাপাশি আছেন রে স্টিভেনশন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকা।

ছবিটির জন্য সব তারকাই উচ্চ পারিশ্রমিক নিয়েছেন। তাদের মধ্যে রামচরণ ও জুনিয়র এনটিআর শীর্ষ অবস্থানে রয়েছেন।

ভারতের স্বাধীনতা সংগ্রামী অল্লুরি সীতারাম রাজুর ভূমিকায় দেখা যাবে রামচরণকে। তিনি পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ৪৫ কোটি রুপি। সবচেয়ে কম পারিশ্রমিক নিয়েছেন আলিয়া ভাট। তার পারিশ্রমিক ৯ কোটি। অন্যদিকে ছবির লভ্যাংশের ৩০ শতাংশ পাবেন পরিচালক রাজামৌলি। ‘আরআরআর’ মুক্তি পাবে ৭ জানুয়ারি।

Leave a Reply

Your identity will not be published.