নেটফ্লিক্সে বাঁধন

নেটফ্লিক্সে বাঁধন

আজমেরী হক বাঁধন চলচ্চিত্রে আলোচনা তৈরি করেছিলেন 'রেহানা মরিয়ম নূর' দিয়ে। এরপর বড় পরিসরে কাজের অপেক্ষায় ছিলেন তিনি। আজ বিশ্বখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে উন্মুক্ত হচ্ছে বাঁধনের চলচ্চিত্র। এর মধ্য দিয়ে বলিউডেও আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো এই নায়িকার।

জানা গেছে, ‘খুফিয়া’তে বাঁধনের চরিত্রের ব্যাপ্তি ‍খুব বেশি নয়। সিনেমায় তিনি বাংলাদেশি একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। এর আগে গেল মাসে প্রকাশিত হয়েছে এই সিনেমার ট্রেলার। ২ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারটি ছিল রহস্য, রোমান্স ও অ্যাকশনে ভরপুর।

ট্রেলারে একাধিকবার দেখা গেছে বাঁধনকে। যেখানে তার লুক নজর কাড়ে। তার চরিত্রটি তৈরি করে কৌতূহল। কয়েকটি দৃশ্যেই আজমেরী হক বাঁধন প্রমাণ করেছেন তার মেধা। 

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত ও অমর ভূষণের জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়ার’-এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘খুফিয়া’। ছবিটি নির্মাণ করেছেন ‘ওমকারা’ ও ‘হায়দার’খ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজ।‘খুফিয়া’ সিনেমা নিয়ে একটি সাক্ষাৎকারে বিশাল জানিয়েছেন, ‘এটি অত্যাধুনিক অ্যাকশন স্পাই থ্রিলার ঘরানার ছবি। ভারতীয় চলচ্চিত্রে এই মানের থ্রিলার ফিল্ম খুব একটা হয়নি’।

ছবিটিতে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টাবু, আলী ফজল, ওয়ামিকা গাব্বি, আশিষ বিদ্যার্থী প্রমুখ অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। 
 

Leave a Reply

Your identity will not be published.