বাংলাদেশে ‘অ্যানিমেল’

বাংলাদেশে ‘অ্যানিমেল’

শাহরুখ খানের ‘পাঠান’ ও ‘জওয়ান’ এবং সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর পর এ বছর বাংলাদেশে আসছে বলিউডের আরও এক সিনেমা। আমদানি প্রক্রিয়ায় বাংলাদেশের হলে মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। সিনেমাটি আমদানি করছে কিবরিয়া ফিল্মস। 

সব ঠিক থাকলে ১ ডিসেম্বর ভারতের বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রণবীর-রাশমিকার ‘অ্যানিমেল’। 

আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মসের কর্ণধার গোলাম কিবরিয়া লিপু সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, 'সিনেমাটি একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে। তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছি। আশা করছি সারাবিশ্বের সাথে একইদিনে মুক্তি দিতে পারবো সিনেমাটি।'

নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙার তৃতীয় সিনেমা অ্যানিমেল। এর আগে তিনি তেলুগু ভাষায় ‘অর্জুন রেড্ডি’ ও হিন্দি ভাষায় ‘কবির সিং’ বানিয়েছেন। দুটি সিনেমাই তুমুল সাফল্য পেয়েছে। তাই অ্যানিমেল নিয়েও বড় প্রত্যাশা তৈরি হয়েছে। এ প্রত্যাশা বহুগুণে বেড়েছে ট্রেলার প্রকাশের পর। ট্রেলারে হিংস্র লুক আর অ্যাকশনে চমকে দিয়েছেন রণবীর। সব মিলিয়ে ধারণা করা হচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’-এর পর আরও একটি ব্লকবাস্টার দিতে চলেছেন রণবীর।

অ্যানিমেল ছবিতে রণবীর ও অনিল কাপুরকে বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে। তাঁদের মধ্যকার জটিল সম্পর্কের রসায়নই এই সিনেমার মূল গল্প। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে 'অ্যানিমেল'।

ব্রহ্মাস্ত্র’ ও ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’-এর সফলতার পর রণবীর কাপুর এ বছরের সবচেয়ে আলোচিত পারফরম্যান্স দিতে যাচ্ছেন ‘অ্যানিমেল’-এ। এতে রণবীর কাপুরের সঙ্গে আছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ। 'অ্যানিমেল' নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি রুপি বাজেটে। এখন দেখার অপেক্ষা বক্স অফিসে কেমন বাজিমাত করে। 

Leave a Reply

Your identity will not be published.