ববির 'অ্যানিমেল' সানির ভালো লাগেনি

ববির 'অ্যানিমেল' সানির ভালো লাগেনি

কিছুদিন আগে 'গদার' ছবি দিয়ে নতুন করে সাফল্যের দেখা পান সানি দেওল। অনেকটা একইভাবে পড়তি ক্যারিয়ার নিয়ে হতাশায় ভুগতে থাকা ববি দেওল কামব্যাক করেছেন। কিন্তু সহোদর ববির এমন সাফল্য উপভোগ করলেও, সংশ্লিষ্ট ছবিটি ‘একেবারেই ভাল লাগেনি’ সানির কাছে।

‘অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওলকে নিয়ে চর্চর অন্ত নেই। ইতিমধ্যেই তাঁকে ‘লর্ড ববি’র তকমা দেয়া হয়েছে। ভাইয়ের এমন সাফল্যে খুশি বড় দাদা। কিন্তু ‘অ্যানিম্যাল’ ছবি নিয়ে রীতিমত নিন্দা করেছেন সানি!

১ ডিসেম্বর মুক্তি পায় সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। মুক্তির প্রথম দিনে স্রেফ ভারতীয় বক্স অফিসেই ৬১ কোটি টাকা উপার্জন করে খাতা খুলেছিল ওই ছবি। সপ্তাহ পার করার আগেই বিশ্বব্যাপী প্রায় ৫০০ কোটি টাকা ঘরে তোলে এই ছবি। গল্পে উগ্র পৌরষ, হিংস্রতা, নারীবিদ্বেষ নিয়ে সমালোচনা চলছে। 

‘অ্যানিম্যাল’-এ আবরার নামের খলচরিত্রে দেখা যায় ববিকে। আগে দুই স্ত্রী থাকা সত্ত্বেও তৃতীয় বিয়ে করে চরিত্রটি। শুধু তা-ই নয়, চরিত্রটি এতটা উগ্র ও নারীবিদ্বেষী যে, বিয়ের দিন প্রকাশ্যে স্ত্রীর উপর জবরদস্তি শুরু করে, এমনকি বৈবাহিক ধর্ষণও করে। তবু তাতে কোনও বিকার নেই এই আবরারের। এমন একজন হিংস্র মানুষের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার সময় কোনও অস্বস্তি অনুভব করেননি কি অভিনেতা? ববির সাফ কথা, ‘আমি যখন শুটিং করেছি, আমার মধ্যে কোনও অস্বস্তি ছিল না।’ 

এই ‘অ্যানিম্যাল’ নিয়েই অন্য মত সানির। তাঁর সাফ কথা, ‍‌"এই ছবির অনেক কিছুই আমার ভাল লাগেনি। ববির জন্য আমি খুশি। বেশ কয়েকটা দৃশ্য আমার পছন্দ হয়নি। যেমন অন্যের সিনেমাতে ভালো লাগে না। আমার নিজের ছবিতেও ভালো লাগে না অনেক কিছু। একজন দর্শক হিসাবে আমার ব্যক্তিগত মত দেয়ার অধিকার রয়েছে। ‘অ্যানিম্যাল’-এর গানগুলো বেশ ভাল। সিনেমার দৃশ্যের সঙ্গে মানানসই। ববি ভীষণ সাবলীল। এখন তো ও আবার লর্ড ববি।"

Leave a Reply

Your identity will not be published.