স্বল্পদৈর্ঘ্যে পরীর ভালোবাসার গল্প

স্বল্পদৈর্ঘ্যে পরীর ভালোবাসার গল্প

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন পরীমনি। 'বুকিং' নামের এই ছবিতে প্রথমবারের মতো তিনি জুটি বেঁধেছেন এ বি এম সুমনের সঙ্গে। ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান তৈরি করেছেন ছবিটি। পরীর সঙ্গে আরিয়ানের এটি প্রথম কাজ।

গত বছরের শেষটা ভালো যায়নি পরীমনির। প্রিয়জন হারিয়েছেন। সব সামলে শুটিংয়ে ফিরেছেন। বছরের শেষ দিন ও নতুন বছরের প্রথম দিনটা শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। ঢাকার অদূরে ৩০০ ফিটে হয়েছে আরিয়ানের ‘বুকিং’ সিনেমার শুটিং। 

নির্মাতা আরিয়ান জানান, ‘বুকিং’ ছোট্ট মিষ্টি একটা প্রেমের গল্প। যেখানে তিনি পরীমনি ও এ বি এম সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করা হয়েছে। এটি ৩০ মিনিটের ‘ফিল গুড’ প্রেমের গল্প। এতে থাকছে একটি রোমান্টিক গান। সোমেশ্বর অলির লেখা গানটিতে সুর দিয়েছেন সাজিদ সরকার, গেয়েছেন রেহান রসূল। ভালোবাসা দিবস উপলক্ষে বঙ্গর অ্যাপে ছবিটি উন্মুক্ত করা হবে ১৪ ফেব্রুয়ারি।

এর আগে পরীমনি বলেছেন, ‍"বুকিং'–এর গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তা ছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার এ বি এম সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে।"

গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের এ ছবিটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামেরএকটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। সেটি নিয়েও রয়েছে পরীমনির ব্যস্ততা।

Leave a Reply

Your identity will not be published.