তাপসীর ‘সাবাশ মিঠু’ আসছে

তাপসীর ‘সাবাশ মিঠু’ আসছে

বলিউড অভিনেত্রী তাপসী পান্নূর ‘সাবাশ মিঠু’ ছবির কাজ দ্রুত গতিতে চলছে। এখন চলছে ছবিটির ডাবিং। সেই ডাবিংয়েরই একটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে।

বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি মানেই বক্স অফিসে সাফল্যের হাতছানি। আসন্ন সিনেমা ‘সাবাশ মিঠু’র পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে এখন অনেক ব্যস্ত তিনি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ডাবিংয়ের একটি ছবি পোস্ট করেছেন সৃজিত। সেই ছবিতে সৃজিতের সঙ্গে ছবির প্রধান চরিত্রের অভিনেত্রী তাপসী পান্নুকে দেখা যাচ্ছে। ছবিটির ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘ডাব নে বনা দি জোড়ি।’

পরিচালক ছবি পোস্ট করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল। শাহরুখ খান ও আনুস্কা শর্মা অভিনীত জনপ্রিয় ছবি ‘রব নে বনা দি জোড়ি’। সেই ছবির নামকে একটু ঘুরিয়ে মজা করে ক্যাপশনটি লিখেছেন সৃজিত। কম যান না তাপসীও। তিনি কমেন্ট বক্সে লিখেছেন, ‘দরদি ডাব ডাব করদি’। বিখ্যাত পাঞ্জাবি গান থেকে এই কমেন্ট করেন নায়িকা।

সৃজিতের পোস্ট করা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে তাপসী লেখেন, ‘মাঠের বাইরে বাজিমাত করতে আসছি শিগগিরই।’ ভারতীয় নারী ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু।

ভারতের সাবেক অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে রানের মালিক। একমাত্র মহিলা হিসেবে ওডিআইতে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি। সাধারণত মিতালি রাজের জীবনের নানান জানা-অজানা ঘটনা তুলে ধরা হয়েছে ছবিতে। করোনার কারণে থমকে ছিল এই প্রোজেক্ট, এবার ঝড়ের গতিতে চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজও।

Leave a Reply

Your identity will not be published.