মেহজাবীনের মন্তব্য নিয়ে ট্রল

মেহজাবীনের মন্তব্য নিয়ে ট্রল

শোবিজ তারকারা প্রায়ই ট্রলের শিকার হন। দেশ-বিদেশে ট্রলকারীদের চরিত্র একই। কোনো একটা ঘটনা ঘিরে সরব হয়ে ওঠে তারা। এবার ট্রলের শিকার হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার একটি বক্তব্য ঘিরে শুরু হয়েছে সমালোচনা, চলছে ট্রল। 

সম্প্রতি নিজের ওয়েব সিরিজ 'সাবরিনা'র মুক্তি উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে মেহজাবীন চৌধুরী বলেছেন, ‌'...প্রত্যেক শিল্পীকে দুই-তিন দিনের মধ্যে এক নাটকে কাজ করে পরের দিন আরেক নাটকের শুটিংয়ে যেতে হয়। আমাদের মতো পরিশ্রমী শিল্পী হয়তো পৃথিবীর আর কোথাও নেই! আমরা হলিউডের শিল্পীদেরও চ্যালেঞ্জ করতে পারি।...' হলিউডের শিল্পীদের চ্যালেঞ্জ করার বিষয়টি নিন্দুকেরা ভালোভাবে নিতে পারছেন না। এ নিয়ে তারা প্রশ্ন তুলে বলছেন, একজনকে এত নাটক কেন করতে হবে? বেছে বেছে কাজ করলে কী অসুবিধা!

মেহজাবীন আরও বলেছেন, ‌'অনেক বেশি চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে পছন্দ করি আমরা। তাই আমরা অনেক বেশি পরিশ্রমী এবং আমরা সফলও হতে পারি। যদিও আমাদের বাজেট কম, তবুও আমরা অসাধারণ কাজ উপহার দেওয়ার চেষ্টা করি। এতে শিল্পীদের পাশাপাশি পরিচালক, টেকনিক্যাল টিম ক্রুসহ সবার ক্রেডিট থাকে।'

এদিকে মেহজাবীনের পক্ষে তার বক্তব্যকে সমর্থন জানিয়ে বিভিন্ন পোস্ট দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে বলছেন, চলমান বাস্তবতা, কাজের পরিবেশ, বাজেট, ব্যস্ত শিল্পীদের ত্যাগ- এসব মেনে নিয়ে আমাদের নাটক তৈরি করতে হয়। মেহজাবীন এক বিন্দুও অযৌক্তিক কিছু বলেন নি।  

‌'সাবরিনা' ওয়েব সিরিজটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। এতে আরও আছেন ইন্তেখাব দিনার, হাসান মাসুদ, রুনা খান, অর্ষা, ইয়াশ রোহান, ডা. এজাজ, ফারুক আহমেদ, মনির খান শিমুল, নাদের চৌধুরী ও সৈয়দ জামান শাওন। হৈচৈ-এর জন্য এটি তৈরি করেছেন আশফাক নিপুণ। মেহজাবীনকে সবশেষ দেখা গেছে 'রেডরাম'-এ। এটি ছিল তার প্রথম ওয়েব ফিল্ম।  

Leave a Reply

Your identity will not be published.