অনন্যার অনন্য সময়...

অনন্যার অনন্য সময়...

অনন্যা পাণ্ডের ক্যারিয়ারে দারুণ এক প্রাপ্তি 'গেহরাইয়া'। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে ২৩ বছর বয়সী অভিনেত্রী ভাসছেন প্রশংসায়, কাটাচ্ছেন অনন্য সময়। 

তারকা অভিনেতা চাংকি পাণ্ডের কন্যা অনন্যার বলিউড-যাত্রা শুরু ২০১৯ সালে 'স্টুডেন্ড অব দ্য ইয়ার ২'-এর মধ্য দিয়ে। নানা কারণে তিনি আলোচিত, সমালোচিত। এবার এক সাক্ষাৎকারে অকপটে স্বীকার করেছেন অনেক কিছু। 

‌'আপনি কি সবসময় একজন অভিনেতা হতে চেয়েছেন?' এমন প্রশ্নের জবাবে অনন্য বলেছেন, ‌'আমি কারিনা কাপুর ও কাজলকে পর্দায় দেখে বড় হয়েছি। আমি তাদের মতো হতে চেয়েছিলাম। আমি গান করতে, নাচতে, পারফর্ম করতে এবং অভিনয় করতে খুব আগ্রহী ছিলাম। আমি শুধু বড়পর্দায় থাকতে চেয়েছিলাম। কিন্তু 'গেহরাইয়া' দিয়ে অনেক কিছু বদলে গেছে, রক্তের স্বাদ নিয়েছি। এ রকম আরো কাজ চালিয়ে যেতে চাই।'

চলচ্চিত্র-পাগল এই মেয়েটি জানান, তিনি কখনও বাবা চাঙ্কি পাণ্ডের সিনেমার সেট-এ যাননি! এমনকি চাঙ্কিও কোনো দিন আসেননি মেয়ের শুটিং দেখতে। 

যে 'গেহরাইয়া' নিয়ে চারপাশে এতো প্রশংসা, সেই ছবি নিয়ে কী বলেছেন চাংকি পাণ্ডে?  অনন্যা বলেন, 'বাবা এটি দুবার দেখেছেন। সে আমার সবচেয়ে বড় চিয়ারলিডার। তিনি খুব গর্বিত, খুব খুশি। তিনি খুশি হয়েছেন কারণ আমি আমার কাজ নিয়ে খুশি আছি, এটা দেখে।'

১১ ফেব্রুয়ারি ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় 'গেহরাইয়া'। শাকুন বাত্রার পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে, নাসিরউদ্দিন শাহ প্রমুখ।

Leave a Reply

Your identity will not be published.