ঋষি কাপুরের শেষ ছবির মুক্তি, তারকাদের শ্রদ্ধা

ঋষি কাপুরের শেষ ছবির মুক্তি, তারকাদের শ্রদ্ধা

কিংবদন্তি ঋষি কাপুর অভিনীত শেষ ছবি ‘শর্মাজি নমকিন’ মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইম ভিডিওতে। ছবিটির কাজ শেষ হওয়ার আগেই পৃথিবী ত্যাগ করেন ঋষি। একই চরিত্রে কাজটি শেষ করেছেন পরেশ রাওয়াল। এতে আরও আছেন জুহি চাওলা। 

হিতেশ ভাটিয়া পরিচালিত 'শর্মাজি নমকিন' ছবির ট্রেলারের পর মুক্তি পায় গান 'ইয়ে লুঠেরে'। মুক্তি পেতেই নেট মাধ্যমে ঝড় তোলে এটি। এবার এসেছে ঋষি কাপুরকে উৎসর্গ করে একটি গানচিত্র। এতে দেখা যাচ্ছে একঝাঁক বলিউড তারকাকে। 

আমির খান, কারিনা কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশাল, অর্জুন কাপুর, ফারহান আখতার, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, তারা সুতারিয়া, আদর জৈন প্রমুখ তারকা ঠোঁট মিলিয়েছেন ঋষি কাপুর অভিনীত একটি পুরনো গানে। 'ওম শান্তি ওম' গানটির পুরনো ভিডিওচিত্রের সঙ্গে যুক্ত করা হয়েছে এ সময়ের তারকাদের পরিবেশনা। 

জানা যায়, ছবির শুটিং শুরু হওয়ার ৬ দিনের মাথায় ঋষি কাপুরের ক্যান্সার ধরা পড়ে। এরপর তিনি বিদেশে চিকিৎসা করাতে চলে যান। ক্যান্সারমুক্ত হয়ে ফিরে তিনি আবার শুটিং শুরু করেন। কিন্তু এক মাসের মধ্যে আবার আক্রান্ত হন।

২০২০ সালে কোভিড পরিস্থিতির সময় তিনি চিরঘুমের দেশে চলে যান। তাঁর চলে যাওয়ার সময় লকডাউন থাকায় পূর্ণ সম্মান জানাতে পারেনি বলিউড। এবার ঋষি কাপুরের শেষ ছবি মুক্তির আগে তাঁর ‘ওম শান্তি ওম’ ছবির গানের সঙ্গে নেচে বলিউডের তারকারা ট্রিবিউট জানালেন।
 

Leave a Reply

Your identity will not be published.