রাশমিকার নায়ক রণবীর

রাশমিকার নায়ক রণবীর

‘কবীর সিং’ খ্যাত নির্মাতা সন্দীপ ভাংগা রেড্ডির ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুর অভিনয় করছেন- এ খবর পুরনো। এরই মধ্যে অনেকেই জেনে গেছেন যে, ঘোষণা এলেও শেষমেষ রণবীরের বিপরীতে থাকছেন না পরিনীতি চোপড়া। ছবিটিতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণের রাশমিকা মান্দানাকে, ‘পুষ্পা’র বদৌলতে যিনি ভাসছেন প্রশংসার জোয়ারে। 

'অ্যানিম্যাল' পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। ছবিতে খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। আছেন অনিল কাপুর। হিন্দি ভাষার এই ক্রাইম ড্রামা রণবীরের ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করতে যাচ্ছে। 

ছবিটিতে রাশমিকার অভিনয়ের ঘোষণা এসেছে ২ এপ্রিল। টি-সিরিজ তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই নায়িকার কাস্টিং ঘোষণা করে লিখেছে, ‘এই গ্রীষ্মে শুটিং শুরু হচ্ছে’। 

রাশমিকার ক্যারিয়ার শুরু হয় কন্নড় ও তেলেগু চলচ্চিত্র দিয়ে। ‘গীতা গোবিন্দম’, ‘দেবদাস’, ‘যজামানা’, ‘ডিয়ার কমরেড’ প্রভৃতি চলচ্চিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত পেলেও সম্প্রতি সবকিছু ছাপিয়ে ‘পুষ্পা’র জন্য হয়েছেন আলোচিত। বেড়েছে তার পারিশ্রমিকও। 

রণবীর ছাড়াও বলিউডের দুটি ছবিতে রাশমিকার বিপরীতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও অমিতাভ বচ্চনকে। ছবিগুলো যথাক্রমে ‘মজনু’ ও ‘গুডবাই’।

Leave a Reply

Your identity will not be published.