শাহরুখের স্বাক্ষরে অক্ষয়ের নাম!

শাহরুখের স্বাক্ষরে অক্ষয়ের নাম!

বিমান বন্দরে ছুটছেন শাহরুখ খান। সামনে-পেছনে ভক্তের ভিড়। কিছু অটোগ্রাফ দিয়েছেন এরই মধ্যে। তাদের মধ্যে বাদ পড়া এক নারী পথ আগলে দাঁড়ালেন, অটোগ্রাফ চাই। ব্যতিব্যস্ত শাহরুখ তাকেও অটোগ্রাফ দিলেন। কিন্তু স্বাক্ষরের জায়গায় নিজের নামের পরিবর্তে লিখে দিলেন অক্ষয় কুমারের নাম! 

এক অনুষ্ঠানে এসে পুরনো গল্প শোনাচ্ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সেখানেই এমন মজাদার এক অভিজ্ঞতার কথা শোনান তিনি।কী ঘটেছিল সেদিন? বিমানবন্দরে তাঁকে অক্ষয় ভেবে ভুল করে বসেছিলেন এক অনুরাগী। এ কথা স্বীকার করেছেন কিংখান স্বয়ং! 

শাহরুখ বলেন, ‌"বিমান ছেড়ে দেওয়ার সময় হয়ে যাচ্ছিল। আমি প্রায় ছুটছি। এ দিকে, অটোগ্রাফ আর ছবি তুলতে চেয়ে সমানে পিছু ধাওয়া করছিলেন এক নারী। বলছিলাম, আমার দেরি হয়ে যাচ্ছে। তবু কে শোনে কার কথা! রাগ-বিরক্তি দুটোই বাড়ছিল। তবু শেষমেশ চেক-ইন করার পরে তাঁকে ডাকি। ছবি তুলে উৎফুল্ল মহিলা বলেন, ‌'আমি আপনার ভীষণ ভক্ত। উফ্‌, অক্ষয় আমি আপনাকে দারুণ ভালবাসি!’ এমনটি শুনে আমি তো হতবাক!”

কিন্তু তারপর যা ঘটলো তা অনেকের কাছে অকল্পনীয়। কী করলেন বলিউডের ‘বাদশা’? প্রচণ্ড চটে গেলেন সেই নারীর প্রতি? ভুল ধরিয়ে বকাঝকা করলেন তাঁকে? না, এর কোনোটিই ঘটেনি। শাহরুখ হাসতে হাসতেই বলেছেন, ‌'অটোগ্রাফের খাতায় কিন্তু আমি সই দিয়েছি। তবে শাহরুখ নয়, অক্ষয় কুমারের নামে! ওই মহিলার মন ভেঙে দিতে ইচ্ছে করছিল না একটুও! তাই অক্ষয় কুমার হিসেবেই স্বাক্ষর দিয়েছি।'
 

Leave a Reply

Your identity will not be published.