শাহরুখ, অক্ষয়, প্রিয়াঙ্কা ও রণবীর ব্যর্থ: কঙ্গনা

শাহরুখ, অক্ষয়, প্রিয়াঙ্কা ও রণবীর ব্যর্থ: কঙ্গনা

বিতর্কিত বক্তব্যের কারণে প্রায়ই সংবাদের শিরোনাম হয় অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে। আবারও কথার বোমা ফাটিয়েছেন তিনি। এবার নিজেকে ‘সুপারস্টার হোস্ট’ দাবি করেছেন এই বলিউড অভিনেত্রী। শুধু তাই নয়,  শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমারকে ‘ব্যর্থ হোস্ট’ হিসেবে আখ্যা দিয়েছেন কঙ্গনা। 

কঙ্গনা সম্প্রতি উপস্থাপনা করছেন ‌'লক আপ' নামের একটি রিয়েলিটি শো-এর।  নিজেই এই অনুষ্ঠানের সাফল্যের কৃতিত্ব নিয়েছেন। তিনি উল্লেখ করেছেন যে, শুধুমাত্র তিনি, বিগ বস হোস্ট সালমান খান ও কৌন বনেগা ক্রোড়পতি হোস্ট অমিতাভ বচ্চন উপস্থাপনায় সফলতা পেয়েছেন, অন্যরা ব্যর্থ। 

ইনস্টাগ্রাম স্টোরিতে এ নিয়ে পোস্ট করেছেন কঙ্গনা। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‌'অনেক সফল অভিনেতা উপস্থাপনায় তাদের হাত পাকানোর চেষ্টা করেছেন যেমন এসআরকে, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং…। তাদের সফল ক্যারিয়ার থাকতে পারে কিন্তু তারা উপস্থাপনায় ব্যর্থ হয়েছেন। শুধুমাত্র শ্রী অমিতাভ বচ্চন জি, সালমান খান জি ও কঙ্গনা রানাউত সুপারস্টার হোস্ট হওয়ার এই গৌরব অর্জন করেছেন…।' একই পোস্টে তিনি উল্লেখ করেছেন যে, অনেকেই তার এই অর্জনে ঈর্ষান্বিত। 

Leave a Reply

Your identity will not be published.