কপিল শর্মার ভুঁড়ি উধাও!

কপিল শর্মার ভুঁড়ি উধাও!

ভারতীয় সনি টিভির ‘দ্য কপিল শর্মা শো’-এর সিজন ৪ শুরু হতে যাচ্ছে চমক দিয়ে। আগামী সিজনে নতুন লুকে হাজির হচ্ছেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা।  

সেপ্টেম্বরে শুরু হতে যাওয়া ‘দ্য কপিল শর্মা শো’-এর প্রোমো শুট হয়ে গেছে। সেখানেই একদম নতুন রূপে কপিল শর্মাকে দেখতে পাবেন দর্শক।  সেই লুকের ঝলক সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন এই তারকা।

বলা বাহুল্য, নতুন লুকে কপিলকে চেনা দায়। ফোলা গাল আর বাড়ন্ত ভুঁড়ি উধাও! ওজন ঝরিয়ে একদম ছিপছিপে গড়নের শরীর তৈরি করেছেন কপিল। পাশাপাশি পোশাক আর সাজে বেশ সুদর্শন দেখাচ্ছে তাকে। স্পাইক করা চুলের সাথে কালো টি-শার্ট আর সাদা ব্লেজার জড়িয়ে দুর্দান্ত লুকে নতুন সিজন সঞ্চালনা করছেন কপিল।

কপিল নিজের ট্রেন্ডি লুক শেয়ার করে লিখেছেন, ‘নতুন সিজন, নতুন লুক… আসছে দ্য কপিল শর্মা শো’।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই লুক দেখে তার অনুরাগীরা প্রশংসার ফুলজুরি দিচ্ছেন। বয়সটাও অনেক কমিয়ে নিয়ে এসেছেন এমনটাও জানাচ্ছেন মন্তব্য-ঘরে। ভালোবাসা আর শুভেচ্ছা জানাচ্ছেন তারা। আর অধীর অপেক্ষায় তার শো দেখার জন্য প্রহর গুণছে আগ্রহীরা।

জুন মাসে শেষ সম্প্রচারিত হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’-এর এপিসোড। কয়েক মাসের বিরতি নিয়ে কপিল ও কলাকুশলীরা আবারও অংশগ্রহণ করছেন। এর মধ্যে বরাবরের মতো এবারও থাকছেন ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, সুদেশ লাহিড়ি, ভারতী সিং, সুমনা চক্রবর্তীরা। বিচারকের আসনে থাকবেন অর্চনা পুরণ সিং। প্রোমো শুটিংয়ের এক্সাইটমেন্টের কথা ইনস্টাগ্রাম ভিডিওতে শেয়ার করেছেন অর্চনাও।

বিনোদন বিভাগের আরও খবর।

Leave a Reply

Your identity will not be published.