ঢাকায় আসছেন চার্লি পুথ!

ঢাকায় আসছেন চার্লি পুথ!

জনপ্রিয় মার্কিন গায়ক চার্লি পুথ প্রথমবারের মতো বাংলাদেশে আসতে চলেছেন। আগামী বছরের ফেব্রুয়ারিতে ঢাকায় একটি কনসার্টে অংশগ্রহণ করবেন এই গায়ক। ইতোমধ্যেই সেই কনসার্ট আয়োজনের প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে।

আনুষ্ঠানিকভাবে এ খবর জানানো হয় ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি সিলভারলাইন ইভেন্টস-এর ফেসবুক পেইজে। প্রতিষ্ঠানটির কো-অর্ডিনেটর রাফাত খান সংবাদ মাধ্যমকে বলেন,‌ 'গত ৬ মাস ধরেই আমরা চার্লি পুথের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছিলাম। যেহেতু সম্প্রতি তার একটি ট্যুর শেষ হয়েছে, তাই আগামী বছরের ফেব্রুয়ারি মাসের একটি তারিখে তিনি ঢাকায় কনসার্টের জন্য প্রাথমিকভাবে সম্মতি দিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘চার্লি পুথ আমাদেরকে ফেব্রুয়ারি মাসের একটি তারিখ দিয়েছেন। সেই তারিখটা আমরা এখনই ঘোষণা করতে চাচ্ছি না। তার দেওয়া শিডিউল অনুযায়ীই আমরা সকল প্রস্তুতি নিচ্ছি। কনসার্টটি আয়োজনের জন্য আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) হল আমাদের পছন্দের তালিকায় রেখেছি।’

মার্কিন গায়ক চার্লি পুথ একজন গীতিকার ও রেকর্ড প্রযোজক। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার ‘সি ইউ এগেইন’ গান বিশ্বজুড়ে পরিচিত। গানটিতে তার সহশিল্পী ছিলেন মার্কিন র্যাপার উইজ খলিফা। এই গানটির জন্য তিনি একাধিক পুরস্কার জিতেছিলেন। 

এ ছাড়া ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘অয়ান কল এওয়ে’ ও ‘উই ডোন্ট টক এনিমোর’ ছিল বিলবোর্ড হট ১০০০-এর তালিকায় যথাক্রমে ১২ ও ৯ নম্বর স্থানে। এই দুটি গানও বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

Leave a Reply

Your identity will not be published.