বইঘর-এ আনিসুল হক ও তাঁর নতুন ইবুক

বইঘর-এ আনিসুল হক ও তাঁর নতুন ইবুক

প্রতি বছর অমর একুশে গ্রন্থমেলায় জনপ্রিয় কথাসাহিত্যিক আনিসুল হকের একাধিক বই পায় পাঠকপ্রিয়তা, হয় বেস্টসেলার। এবার যুগোপযোগী সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বইমেলা উপলক্ষে বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা  বিপুল সংখ্যক ডিজিটাল পাঠকের জন্য ইবুক আকারেও প্রকাশ পেয়েছে আনিসুল হকের একাধিক নতুন বই। এগুলো উন্মুক্ত করা হয়েছে বইঘর ও রবি বইঘর অ্যাপে। 

বিশ্বের যে কোনো স্থান হতে 'বইঘর' অ্যাপে অথবা রবি সিম ব্যবহার করে আনিসুল হক রচিত 'রবি বইঘর'-এ 'লেখক–সঙ্গ: স্মৃতি আনন্দ', 'পারিজাতের জন্য ভালোবাসা' ও 'যখনই জাগিবে তুমি' এই তিনটি বই পড়া যাচ্ছে।

ইবুক আকারে নতুন বই প্রকাশ উপলক্ষে গত ২১ ফেব্রুয়ারি বিকেলে অমর একুশে গ্রন্থমেলায় 'বইঘর স্টল'-এ পাঠকের মুখোমুখি হন আনিসুল হক। ইবুকের প্রয়োজনীয়তা, বিশ্বব্যাপী ইবুকের চিত্র সর্বোপরি স্মার্ট বাংলাদেশে ইবুকের ভবিষ্যৎ নিয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি। জানা গেছে, বইঘর অ্যাপে এই লেখকের প্রায় সব বইয়ের ইবুক সংস্করণ রয়েছে। পাঠকদের বিপুল চাহিদার কথা বিবেচনা করে যাত্রা শুরুর সময় থেকে বইঘর-এর সঙ্গে যুক্ত আছেন আনিসুল হক। 

এই আয়োজনে উপস্থিত ছিলেন রবি আজিয়াটার ঊর্ধ্বতন কর্মকর্তা আহমেদ আরমান সিদ্দিকী, শফিক শামসুর রাজ্জাক ও শামীম উজ জামান। আনিসুল হক ও আমন্ত্রিত অতিথিদের বইঘর-এর পক্ষ থেকে দেওয়া হয় শুভেচ্ছা স্মারক। শুভেচ্ছা স্মারক প্রদান করেন ইবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিওও খালেদুর রহমান দেওয়ান, এজিএম সজীব অধিকারী প্রমুখ। 

বইঘর অ্যাপ: বইঘর ওয়েবসাইট

Leave a Reply

Your identity will not be published.