শাকিব-সোনালের 'দরদ', সঙ্গে কারা?

শাকিব-সোনালের 'দরদ', সঙ্গে কারা?

 

শাকিব খান অভিনীত প্রথম প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র হতে যাচ্ছে 'দরদ'। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে বলিউড তারকা সোনাল চৌহানকে। বিগ বাজেটের এই ছবিতে থাকছেন ঢালিউড, টালিউড ও বলিউডের আরও কয়েকজন তারকা শিল্পী। তারা কারা?

অনেক জল্পনা কল্পনার পর অবশেষে শুটিংয়ের জন্য প্রস্তুত 'দরদ'। গত ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ ছবিটি দেশের প্রেক্ষাগৃহে ঝড় তোলে। দেশের বাইরেও আলোচিত হয় ছবিটি। ‘প্রিয়তমা’ দিয়ে নায়ক শাকিব খান দীর্ঘদিন পর তাঁর ক্যারিয়ারের ফুরফুরে সময় পার করছেন। পারিশ্রমিকও বাড়িয়েছেন। ওই সময় পরিচালক অনন্য মামুন ঘোষণা দেন, শাকিব খানকে নিয়ে প্যান ইন্ডিয়ান ছবি নির্মাণ করবেন। নাম ‘দরদ’। নায়িকা বলিউডের। অবশেষে সেই নায়িকার নাম ঘোষণা করা হয়েছে, তিনি বলিউডের সোনাল চৌহান। 

সম্প্রতি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সোনাল। ছবির তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে। ভারতের উত্তর প্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে সোনাল চৌহান বলিউডের প্রায় দেড় ডজন ছবিতে অভিনয় করেছেন। এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।  ২০ অক্টোবর ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে। টানা ২৫ দিন চলবে শুটিং।

এদিকে অনন্য মামুন জানিয়েছেন, এই দুই তারকার বাইরেও ছবিটিতে যুক্ত হচ্ছেন আরও কিছু নামিদামি শিল্পী। এই তালিকা বেশ বড়। সবার নাম এখনও সামনে আসেনি। তিনি জানান, 'দরদ'-এ থাকছেন পায়েল সরকার, মিশা সওদাগর, লুৎফর রহমান জর্জ, রাজেশ শর্মা, দেবচন্দ্রিমা রায়, এলিনা শাম্মী, ইমতু রাতিস, রিও প্রমুখ।

'দরদ' মুক্তি পাবে হিন্দি ও বাংলা- দুই ভাষায়। কয়েক দিন আগে অনন্য মামুন ঘোষণা দেন ছবিটিতে গান লিখছেন বাংলাদেশের তিনজন গীতিকার। তারা হলেন জাহিদ আকবর, সোমেশ্বর অলি ও সুদীপ দীপ। হিন্দি সংস্করণের গান লিখবেন ভারতের আরাফাত মেহমুদ। 

Leave a Reply

Your identity will not be published.