মিলানার ‘প্রিয় অনুভব’, সঙ্গে মাহতিম

মিলানার ‘প্রিয় অনুভব’, সঙ্গে মাহতিম

ছোটবেলায় গানে হাতেখড়ি। বড় হওয়ার সঙ্গে সঙ্গে নিজেকে তৈরি করেছেন কণ্ঠশিল্পী হিসেবে। মিলানা মমিন এরই মধ্যে প্রকাশ করেছেন কিছু গান, পেয়েছেন শ্রোতাদের ভালোবাসা। এবার প্রথমবারের মতো দ্বৈতভাবে গেয়েছেন  জনপ্রিয় সংগীতশিল্পী মাহতিম সাকিবের সঙ্গে।

তাদের গানের শিরোনাম 'প্রিয় অনুভব'। ‘আমার অসীম আকাশ দেখি তোমার চোখে/ ইচ্ছেগুলোর পসরা সাজাই তোমার বুকে’- এমন কথার গানটি এখন সবার জন্য উন্মুক্ত। 

‘মনের দরজা’, অপেক্ষার নাম’, ‘গল্প থেকে গল্প’, ‘ভালোবাসা জাগে’ প্রভৃতি গানগুলোর ধারাবাহিকতায়  এবার এল মিলানার নতুন গান ‘প্রিয় অনুভব’।

মাহতিম সাকিব ও মিলানার গাওয়া গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর দিয়েছেন ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। ‘প্রিয় অনুভব’ ১৯ জুন উন্মুক্ত করা হয়েছে মিলানা মমিনের ইউটিউব চ্যানেলে। এর ভিডিওচিত্রে মডেল হয়েছেন আবির বিন আলম ও ফারজানা আফরিন পূর্বা। এটি নির্মাণ করেছেন জোবায়ের শাওন। 

গান সম্পর্কে মিলানা মমিন বলেন, ‘ছোটবেলা থেকে গান শিখছি। পেশাদারভাবে গাইতে শুরু করেছি কয়েক বছর ধরে। বিভিন্ন ধরনের গানে নিজেকে প্রমাণ করতে চাই। এই গানটিতে ভালোবাসার চিরন্তন রূপ তুলে ধরা হয়েছে। মাহতিম সাকিব ও আমার কণ্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগলে আমাদের শ্রম সার্থক হবে।’
  
গান শুনতে ক্লিক করুন: মিলানা মমিন ও মাহতিমের ‘প্রিয় অনুভব’

Leave a Reply

Your identity will not be published.