অভিনয়ে ফিরছেন এমা

অভিনয়ে ফিরছেন এমা

হলিউড অভিনেত্রী এমা ওয়াটসন। ২০১৯ সালে ঘোষণা দিয়েছিলেন অভিনয়ে আর দেখা যাবে না তাকে। এরপর দীর্ঘ পাঁচ বছর পেরিয়ে গেলেও নতুন কোনো সিনেমায় অভিনয় করেননি তিনি। তবে সে কথা আর রাখা হচ্ছে না। বিরতি ভেঙে আবারও পর্দায় ফিরছেন ব্রিটিশ এই অভিনেত্রী। 

জানা গেছে, আগামী বছর নতুন সিনেমায় অভিনয় করবেন এমা। সম্প্রতি ইয়াহু লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে এমা তার ভক্তদের এ খবর দেন।

এমা বলেন, ‘২০১৯ সালে আমি অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এর পেছনে কারণও ছিল। তবে এখন মনে হচ্ছে অভিনেত্রী হিসেবেই আমার পরিচয়টি বেশি উপভোগ্য। আমি শিশুশিল্পী হিসেবে হলিউডে যাত্রা করেছিলাম। দীর্ঘ ক্যারিয়ারে বেশকিছু আলোচিত সিনেমায় অভিনয় করেছি। সবাই আমাকে চিনেছেন একজন অভিনেত্রী হিসেবে। অভিনয় ছাড়ার ঘোষণায় আমার ভক্তরাও বেশ কষ্ট পেয়েছিলেন তখন। কিন্তু কিছু করার ছিল না। তবে এখন আবারও আমি অভিনয়ে ফিরতে চাই।’

মাত্র ৯ বছর বয়সে ‘হ্যারি পটার’ সিরিজের হারমাইনি গ্রেঞ্জার হিসেবে অভিনয় জীবন শুরু করেছিলেন এই হলিউড-সুন্দরী। ড্যানিয়াল ব়্যাডক্লিফ ও রুপার্ট গ্রিন্টের সঙ্গে সেই সিরিজ সিনেমাগুলোয় অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছান এমা। দেখতে দেখতে ২১ বছর কেটেছে তার অভিনয় ক্যারিয়ারে। দীর্ঘ এই সময়ে তিনি অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্রে কাজ করেছেন এমা। এবার ভাঙছেন দীর্ঘ বিরতি।

তবে কোনো সিক্যুয়েল নয়, ফিরছেন নতুন সিনেমা নিয়ে- এমনটাই জানালেন এমা। তিনি বলেন, ‘আমার বেশকিছু সিনেমার নতুন সিক্যুয়েল হবে। তবে আমি নতুন এক গল্প নিয়ে ফিরছি। সিনেমার শুটিং ২০২৪ সালে শুরু হবে। এখন চলছে গল্পের কাজ। সিনেমার নাম এখনও ঠিক হয়নি। এ বছরের শেষে নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।’

এমা অভিনীত সবশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘লিটল ওম্যান’। ২০১৯ সালে মুক্তি পাওয়া সিনেমাটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে। সিনেমায় এমা ছাড়াও অভিনয় করেন ফ্লোরেন্স পুগ, তিমুথি চ্যালমেট, এলিজা স্ক্যানলেন ও হলিউডের জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী মেরিল স্ট্রিপ।

Leave a Reply

Your identity will not be published.