প্র থ ম বা র...

প্র থ ম বা র...

 

প্রথমবারের মতো একক কনসার্ট নিয়ে হাজির হচ্ছেন তরুণ জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম হাসান। ২৬ অক্টোবর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির ৪ নম্বর হলে গান শোনাবেন প্রীতম। ‘দ্য নাইট অব প্রীতম হাসান’ শিরোনামের এই কনসার্টের আয়োজন করেছে ফোনিক্স কমিউনিকেশন।

কনসার্ট উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শ্রোতাদের কাছে পছন্দের গানের তালিকা চেয়েছিলেন প্রীতম। সেখান থেকে ১৮টি গান বেছে নিয়েছেন তিনি। এ তালিকায় রয়েছে ‘আসো মামা হে’, ‘খোকা’, ‘ভেঙে পড়ো না’, ‘সত্যি নাকি ভুল’ প্রভৃতি।

জানা গেছে, এই কনসার্টে প্রীতম হাসানের সঙ্গে গাইবেন জনপ্রিয় বেশ কয়েকজন শিল্পী। তবে কারা গাইবেন, তা এখনো স্পষ্ট নয়। আনুষ্ঠানিকভাবে শিল্পীদের নাম না জানালেও শোনা যাচ্ছে, এ দিন প্রীতম হাসানের সঙ্গে গাইতে পারেন হাবিব ওয়াহিদ, ইমন চৌধুরী, মাশা ও জেফার। শিগগির সোশ্যাল মিডিয়ায় শিল্পীদের নাম আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে।কনসার্ট শুরু হবে ২৬ অক্টোবর সন্ধ্যা ৭টা থেকে, চলবে রাত ১০টা পর্যন্ত। ইতিমধ্যে শুরু হয়েছে টিকিটের প্রি বুকিং।

গানের পাশাপাশি নিয়মিত অভিনয়েও দেখা যাচ্ছে প্রীতম হাসানকে। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘কাছের মানুষ দূরে থুইয়া’ ওয়েব ফিল্মের শুটিং। পরিচালনায় আছেন শিহাব শাহীন। এতে প্রীতমের সঙ্গে আছেন তাসনিয়া ফারিণ। সিনেমাটির কিছু অংশের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। মুক্তি পাবে চরকিতে।

Leave a Reply

Your identity will not be published.