একই দিনে বাংলাদেশে ‘ডানকি’

একই দিনে বাংলাদেশে ‘ডানকি’

চলতি বছরে দুটি ব্লকবাস্টার উপহার দেওয়ার পর তৃতীয় হিটের অপেক্ষায় শাহরুখ খান। ‘পাঠান’ ও ‘জওয়ান’  ১০০০ কোটির উপরে ব্যবসা করেছে, এবার কী হবে ‘ডানকি’র সঙ্গে, সেটিই দেখার পালা! প্রথমবারের মতো রাজকুমার হিরানির হাত ধরে রুপালি পর্দায় শাহরুখ খান। ২১ ডিসেম্বর বাংলাদেশেও মুক্তি পাচ্ছে এই সিনেমা। 

একইদিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার অনুমতি দিয়েছে তথ্য মন্ত্রণালয়।  বাংলাদেশে ‘ডানকি’ আমদানি করছে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট।

প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন বলেন, “ডানকি’ মুক্তির মৌখিক অনুমতি পেয়েছি। আগামী বৃহস্পতিবার বাংলাদেশের সেন্সরে জমা পড়বে। সবকিছু ঠিক থাকলে ২১ ডিসেম্বর বলিউডের সঙ্গে একযোগে বাংলাদেশে মুক্তি পাবে।”

এর আগে শাহরুখ খানের 'জওয়ান' ভারতের সঙ্গে একইদিনে বাংলাদেশে মুক্তি পেয়েছিল। গত ছয় বছরের মধ্যে শাহরুখের সবচেয়ে কম বাজেটের সিনেমা বলা হচ্ছে ‘ডানকি’কে। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই ছবির জন্য নির্মাতা রাজকুমার হিরানির শুটিংয়ে খরচ হয়েছে মাত্র ৮৫ কোটি রুপি! সিনেমার প্রিন্টিং ও পাবলিসিটির খরচ মিলিয়ে বাজেট হবে আনুমানিক ১২০ কোটি! তবে এই বাজেটে ধরা হয়নি শাহরুখ খান, ভিকি কৌশল, তাপসী পান্নু ও রাজকুমার হিরানির পারিশ্রমিক। সিনেমার লাভের অংশ থেকে অর্থ পাবেন শাহরুখ, প্রযোজক ও নির্মাতা।

রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবিটি প্রযোজনা করছে গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের সমস্যাকে ফোকাস করে নির্মিত হয়েছে ‘ডানকি’।

Leave a Reply

Your identity will not be published.