রনবীরকে ফাঁকা মাঠ উপহার দিলেন আমির

রনবীরকে ফাঁকা মাঠ উপহার দিলেন আমির

বড়দিনে রনবীর সিংকে ফাঁকা মাঠ উপহার দিলেন আমির খান। জানিয়ে দিলেন, সেই সময় তার ছবি মুক্তি পাচ্ছে না। মুক্তি পাবে শুধু রনবীর সিং-এর ছবিই।

এই সময় বলিউডের সবাই খুশিতে ভাসছে। কেননা আগামী ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রের সিনেমাহলগুলোর দরজা আবার খুলছে। ফলে প্রযোজনা সংস্থাগুলো একের পর এক তাদের ছবি মুক্তির তারিখ ঘোষণা করছে। এদিকে বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল আমিরের ‘লাল সিং চড্ডা’ ছবিটি। কিন্তু ২৬ সেপ্টেম্বর আমির সবাইকে জানিয়ে দিলেন যে, ছবিটি এই সময় মুক্তি পাচ্ছে না। আগামী বছরের ফেব্রুয়ারিতে, বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাবে।

আমির বড়দিনের বক্স অফিস পুরোপুরি ছেড়ে দিলেন রনবীর সিংকে। যদিও এর আগে শোনা গিয়েছিল বড়দিনে একইসঙ্গে মুক্তি পাবে আমির খান অভিনীত ‘লাল সিং চড্ডা’ ও রনবীর সিং-এর ‘৮৩’।

কবীর খান পরিচালিত ‘৮৩’ ছবিটি নির্মিত হয়েছে ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস ঘিরে। এখানে সেই সময়ের ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রনবীর সিং। আর কপিলের স্ত্রীর চরিত্রটি বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন দীপিকা পাড়ুকোন, যিনি ব্যক্তিগত জীবনেও রনবীর সিং-এর স্ত্রী।

উল্লেখ্য, আমির খান অভিনীত ‘লাল সিং চড্ডা’র অন্য অভিনয়শিল্পীরা হলেন, করিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্য। ছবিটি টম হ্যাঙ্কসের কালজয়ী চলচ্চিত্র ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক।     

Leave a Reply

Your identity will not be published.