নতুন লুকে সুস্মিতা

নতুন লুকে সুস্মিতা

ফিনিক্স পাখির মতো যেন নবজন্ম হয়েছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের। প্লাস্টিক সার্জারির কল্যাণে তিনি সম্প্রতি নতুন লুকে হাজির হয়েছেন।

বলিউডে প্লাস্টিক সার্জারি নতুন নয়। রেখার কথাই ধরা যাক। শুরুতে রেখা তেমন আকর্ষণীয় ছিলেন না। নাকসহ চেহারার ধরন ছিল ভিন্ন। পরে তিনি প্লাস্টিক সার্জারির মাধ্যমে নতুন রূপে আবির্ভূত হন। আর প্রয়াত শ্রীদেবী ছিলেন রেখার চেয়ে কয়েক ধাপ উপরে। মাইকেল জ্যাকসনের মতোই প্লাস্টিক সার্জারির প্রতি তার ঝোঁক ছিল। তাই নিজেকে পরিবর্তন করার জন্য বারবার প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন।

দুবাইয়ের হোটেলে শ্রীদেবীর যে রহস্যময় মৃত্যু হয়, অনেকে ধারণা করছেন এর পেছনে রয়েছে অতিরিক্ত প্লাস্টিক সার্জারির কুফল। এরপর শিল্পা শেঠি, প্রিয়াংকা চোপড়া, আনুশকা শর্মা, বাণী কাপুর, শ্রুতি হাসান, আয়শা তাকিয়া, প্রীতি জিনতা, কোয়েনা মিত্র, জাহ্নবী কাপুরসহ আরও কয়েকজন বলিউড অভিনেত্রী প্লাস্টিক সার্জারি করিয়েছেন। তালিকার সর্বশেষ নামটি শুরুতেই উল্লেখ করা হয়েছে, তিনি সুস্মিতা সেন।

৪৬ বছর বয়সে সুস্মিতা সেন প্লাস্টিক সার্জারি করালেন। কেন এই বয়সে প্লাস্টিক সার্জারির দ্বারস্থ হওয়া? কারণ আর কিছুই না। গ্ল্যামার আর লাবণ্য ধরে রাখা। কেননা বেশ কয়েক বছর ধরে সুস্মিতার ক্যারিয়ারে শনির দশা চলছিল। বলা যায়, দেয়ালে পিঠ ঠেকে গিয়েছিল। গত বছর ওয়েব সিরিজ ‘আরিয়া’র মাধ্যমে সুস্মিতা ঘুরে দাঁড়িয়েছেন। পায়ের নিচে শক্ত মাটি পেয়েছেন। ক্যারিয়ারের শনির দশা কেটে গেছে। কিন্তু বলিউডের গ্ল্যামার দুনিয়ায় লম্বা দৌঁড়ের ঘোড়া হতে হলে হারানো সৌন্দর্য তো ফিরে পেতে হবে! তাই সুস্মিতা প্লাস্টিক সার্জারির দ্বারস্থ হয়েছেন। আর তার ফলাফলও মানুষ দেখছে। দেখছে সুস্মিতার নতুন সৌন্দর্যের কাছে বয়স যেন হার মেনেছে। এখন ভীষণ আকর্ষণীয় তিনি।

প্লাস্টিক সার্জারির ধকল অবশ্য সুস্মিতা পুরোপুরি এখনো সামলে উঠতে পারেন নি। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবু সম্পূর্ণ সেরে উঠতে সময় লাগবে।

নতুন রূপের কয়েকটি ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। তাতে দেখা যায়, কাঁধ পর্যন্ত ছোট চুল, চোখে কালো রঙের বড় সানগ্লাস। পরনে জ্যাকেট। সুস্মিতার এই নতুন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে।

নিজের নতুন লুক সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্মিতা জানিয়েছেন, ‘আমার ৪৬তম জন্মদিন নতুনের সূচনা করে দিল। আরও অনেক কিছুর অপেক্ষায় রয়েছি। কারণ বেঁচে থাকাই সবচেয়ে বড় উপহার। ১৬ নভেম্বর একটা অস্ত্রোপচার হয়েছে। সেটা সফল। আপনাদের শুভ কামনায় আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি।’

সুস্মিতা সেন অভিনীত ‘আরিয়া ২’-এর শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই এই ওয়েব সিরিজটির প্রচার শুরু হবে।   

Leave a Reply

Your identity will not be published.