ইতি!

ইতি!

প্রেমিক যুগল মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বলিউডের এই দুই তারকা কি সম্পর্কের ইতি টানতে চলেছেন? এমন প্রশ্ন ভেসে বেড়াচ্ছে বলিউডের আকাশে-বাতাসে।

চার বছর আগে প্রেমের বন্ধনে বাঁধা পড়েন মালাইকা ও অর্জুন। এ জন্য মালাইকা তার দীর্ঘদিনের দাম্পত্যজীবনের অবসান ঘটাতেও দ্বিধা করেন নি। আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর তিনি ছেলেকে নিয়ে খান বাড়ি থেকে বেরিয়ে আসেন। এরপর অর্জুন-মালাইকার সম্পর্ক গভীর থেকে গভীরতর হয়েছে। দুজনে বিদেশ থেকেও বেড়িয়ে এসেছেন কয়েকবার।

এই তো কয়েকদিন আগেই দুজন ঘুরে এলেন মালদ্বীপ থেকে। সেই সময়ের মিষ্টি মুহূর্তগুলোর রেশ ইন্সটাগ্রামে ফ্যানদের হৃদয় স্পর্শ করেছিল। এছাড়া কিছুদিন আগে, বলিউডের বিয়ের মৌসুমে, রাজকুমার-পত্রলেখা, ভিকি-ক্যাটরিনার বিয়ের পর শোনা গিয়েছিল, মালাইকা-অর্জুনও বিয়ে করতে চলেছেন। কিন্তু এর মধ্যে কী হলো? দুজনের সাম্প্রতিক আচরণ দেখে মনে হচ্ছে, তারা বিচ্ছেদের পথেই হাঁটছেন!

ভারতের এক সংবাদ মাধ্যমের খবর হলো, মালাইকা-অর্জুনের সম্পর্কে ভাটা পড়েছে। চারদিন হলো মালাইকা বাড়ি থেকে বের হন নি। অন্যদিকে অর্জুনও পা বাড়ান নি বাড়ির বাইরে। হ্যাঁ, এর মধ্যে একদিন তাকে বের হতে দেখা গিয়েছিল। সেদিন তিনি চাচাত বোন, অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণে গিয়েছিলেন। সাধারণত পারিবারিক এইসব অনুষ্ঠানে সবসময় অর্জুনের সঙ্গী হন মালাইকা। কিন্তু এবার তাকে দেখা যায় নি। অর্জুন একাই গিয়েছিলেন সেদিনের অনুষ্ঠানে। এতে সন্দেহ আরও ঘনীভূত হয়েছে তাদের অনুরাগীদের মনে।

মানুষ মরে গেলে পচে যায়, বেঁচে থাকলে বদলায়। মালাইকা ও অর্জুনও হয়তো বদলেছেন। হয়তো চার বছরের সম্পর্কের ইতি টানতে চলেছেন তারা। প্রকৃত সত্য ক্রমশঃ প্রকাশ্য…

Leave a Reply

Your identity will not be published.