বিটিএস-এর গান ফাঁস!

বিটিএস-এর গান ফাঁস!

বিশ্বখ্যাত কোরিয়ান ব্যান্ড বিটিএস-এর একটি গান ফাঁস হয়েছে বলে খবর পাওয়া  গেছে। কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমে এ সংক্রান্ত খবর বের হয়েছে। ধারণা করা হচ্ছে, এ বছরে প্রকাশের অপেক্ষায় থাকা দলটির কোনো একটি গান ফাঁস হয়ে গেছে। রেডইট ও টুইটারে ছড়িয়ে গিয়েছিল গানটি। সামাজিক মাধ্যম থেকে গানটি সরিয়ে ফেলা হলেও রয়ে গেছে টুইটগুলো।  

বিটিএস ভক্তরা এ ঘটনায় বিস্মিত। এটি কীভাবে ঘটল তা নিয়ে তাদের কপালে দেখা যাচ্ছে চিন্তা ভাঁজ। অনেক ভক্তই ফাঁস হওয়া গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার না করার জন্য অনুরোধ করেছেন। গান ফাঁস করা এবং তা ছড়িয়ে দেওয়া অপরাধকর্ম বলে তারা মনে করছেন।

সংগীত-বিশ্বে উন্মাদনার এক নাম বিটিএস। দক্ষিণ কোরিয়ান বয়েজ ব্যান্ড বিটিএস-এর আরেক নাম ‘ব্যাংটান বয়েজ’। ব্যান্ডটির নাম কোরিয়ান বাক্যাংশ 'বাংতান সোনিওদান'-এর সংক্ষিপ্ত রূপ যার বাংলা অর্থ 'বুলেটপ্রুফ বয় স্কাউটস'। বিশ্বব্যাপী ভক্তদের কাছে তারা বিটিএস হিসেবে পরিচিত, যার অর্থ 'বিয়ন্ড দ্য সিন'।

২০১০ সালে গঠিত হয়েছে এই ব্যান্ড। জিন, সুগা, জে-হোপ, আরএম, জিমিন, ভি এবং জাংকুক-  নিজেদের লেখা গান, নিজস্ব সুর ও নৃত্যপরিবেশনার মধ্য দিয়ে সারা বিশ্বের শ্রোতা-দর্শক হৃদয়ে বিশেষ স্থান দখল করে নিয়েছে।

ইনস্টাগ্রামে ৪৩ মিলিয়ন, টুইটারে ৩০ মিলিয়ন ও ফেসবুকে ১৯ মিলিয়নের বেশি করে ফলোয়ার তাদের। এ ছাড়া ইউটিউবে আছে ৫১ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার। আর চ্যানেলে ১০ বিলিয়নেরও বেশি ভিউ।

কয়েক বছর ধরে কে-পপের জনপ্রিয়তা বেড়েছে। সন্দেহাতীভাবে বিটিএস সবার শীর্ষে অবস্থান করছে। কোরিয়ার ইতিহাসে সর্বাধিক বিক্রিত শিল্পী বা ব্যান্ড তারা। বিটলসের পর তারাই দ্রুততম ব্যান্ড, যাদের অ্যালবাম যুক্তরাষ্ট্রে শীর্ষ অবস্থান অর্জন করেছে। একের পর এক নিজেদের রেকর্ড ভেঙে বিস্ময়করভাবে এগিয়ে যাচ্ছে বিটিএস। 

Leave a Reply

Your identity will not be published.