একঝাঁক তারকার 'বন্ধন'

একঝাঁক তারকার 'বন্ধন'

পাঁচ বছরের প্রেমের সম্পর্কের সফল পরিণতি হতে যাচ্ছে। বিয়ের পিরিতে বসবে আসিফ ও সারা। এই বিয়েতে দুই পরিবারের সবাই রাজি; তবে আসিফের বাবা বিয়ের তারিখ ঠিক করার আগে ছেলের হবু বৌয়ের বাসা ঘুরে দেখতে চায়। বাবার চাওয়া অনুযায়ী আসিফ তার বাবা- মাকে নিয়ে সারার বাসায় যায়। সেখানেই ঘটে বিপত্তি। এমন গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক 'বন্ধন'।

তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল জুটির এই নাটক সম্প্রতি উন্মুক্ত হয়েছে ৫১ মিডিয়ার ইউটিউব চ্যানেলে। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, শিল্পী সরকার অপু, মাসুম বাশার, মিলি বাশার, সুষমা সরকার, মাসুম রেজওয়ান প্রমুখ। এটি নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু।

নাটকটি নিয়ে নির্মাতা বলেন, ‌"পারিবারিক গল্পের নাটক তৈরি করতে ভালো লাগে। কিন্তু সব সময় তেমন সুযোগ আসে না। এবার ৫১ মিডিয়া ঈদ উপলক্ষে এ ধরনের নাটক তৈরির উদ্যোগ নিয়েছে। এরই অংশ হিসেবে 'বন্ধন' বানিয়েছি। প্রচার শুরুর পর থেকে নাটকটি নিয়ে প্রচুর ইতিবাচক সাড়া পাচ্ছি।"

৫১ মিডিয়ার কর্ণধার তামান ইসলাম জানান, 'বন্ধন', 'শরবত', 'আজ আকাশে চাঁদ নেই' ও 'আম্মা' শিরোনামের চারটি নাটক নিয়ে তারা ঈদ ফ্যামিলি ফেস্ট-এর আয়োজন করেছেন। নাটকগুলো দেখে সবাই বেশ প্রশংসা করছেন। 

’বন্ধন’ দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your identity will not be published.