যে ঘরের কোনো নাম নেই

যে ঘরের কোনো নাম নেই

'পিঁপড়াবিদ্যা'য় অভিনয় করে আলোচিত হলেও নূর ইমরান মিঠু পরে নির্মাণেও সফলতা পেয়েছেন। 'কমলা রকেট' ছবিটির মধ্য দিয়ে শক্তপোক্ত অবস্থান তৈরি করেছেন নির্মাতা হিসেবে। এবার আসছে তার নতুন ছবি 'পাতালঘর'। 

তথ্যসূত্র বলছে, ওটিটি প্লাটফর্ম চরকিতে ২৭ জুলাই মুক্তি পাচ্ছে তারকাবহুল ছবিটি। সম্পর্কের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা,  রাগ, অভিমানকে কেন্দ্র করেই মূলত এই সিনেমার গল্প। জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়াকে এতে দেখা যাবে একজন নায়িকার চরিত্রে। তার মায়ের চরিত্রে রয়েছেম আফসানা মিমি, বাবার চরিত্রে  সালাউদ্দিন লাভলু।

এদিকে গিয়াসউদ্দিন সেলিম ও সালাউদ্দিন লাভলু দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন। আরও আছেন মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, নাজিয়া হক অর্ষা, মামুন-উল-হক, দীপান্বিতা মার্টিন, রওনক হাসান, নাসির উদ্দিন খান, মৌটুসি বিশ্বাস, আরফান মৃধা শিবলু, শাদাত রাসেল, হাসনাত রিপন, চন্দনা বিশ্বাস প্রমুখ।  

'পাতালঘর' তথা ‘এ হাউস উইথ নো নেইম’-এ নির্বাহী প্রযোজক হিসেবে আবু শাহেদ ইমনের সঙ্গে আছেন মীর মোকাররম হোসেন এবং  ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। বাতায়ন প্রোডাকশনের তাহরিমা খান আছেন সহ-প্রযোজক হিসেবে। ছবিটি নিয়ে আশাবাদী নির্মাতা নূর ইমরান মিঠু। 

Leave a Reply

Your identity will not be published.