কে ‘ওমর’?

কে ‘ওমর’?

চলচ্চিত্রের নাম ‘ওমর’। জনপ্রিয় নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ তৈরি করবেন এই ছবি। এতে তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ফজলুল রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম ও নাসিরউদ্দিন খান। ঘোষণার পরই প্রশ্ন ওঠে, নাম ভূমিকায় অভিনয় করছেন কে?

দেশীয় চলচ্চিত্রের আকাশে মোস্তফা কামাল রাজ প্রথম উড়িয়েছিলেন ‘প্রজাপতি’। এরপর তিনি একে একে নির্মাণ করেন ছায়াছবি, তারকাটা, সম্রাট ও যদি একদিন ছবিগুলো। সম্প্রতি তিনি নতুন ছবির ঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘ওমর’। দীর্ঘ পাঁচ বছর পর রাজের এই নতুন ছবির বড় চমক হলো, এখানে অভিনয় করছেন এ সময়ের তিনজন শক্তিশালী অভিনেতা। তালিকা এখানেই শেষ নয়, চমক থাকছে আরও, জানালেন রাজ। অনেকে ধারণা করছেন,

সম্প্রতি ফার্স্টলুক পোস্টার প্রকাশের পর তিন অভিনেতার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার ছবি প্রকাশ করে রাজ বলেছেন,“ওমর’ সিনেমায় কেরামতি দেখাবেন তিন জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু এবং নাসিরউদ্দিন খান। তারা আমার পরিচালনায় একসঙ্গে অভিনয় করবেন, এজন্য ফিলিং হ্যাপি! আমাদের জন্য দোয়া করবেন সবাই।”

‘ওমর’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে। জানা গেছে, আগামী সেপ্টেম্বর  থেকে শুরু হচ্ছে ‘ওমর’-এর শুটিং।কাজ চলছে গান তৈরির। 

Leave a Reply

Your identity will not be published.