বলিউড মুভি ‘লিগার’-এ মাইক টাইসন

বলিউড মুভি ‘লিগার’-এ মাইক টাইসন

গত ২৭ সেপ্টেম্বর ভারতের প্রথিতযশা পরিচালক-প্রযোজক করন জোহর টুইটারে লিখেছেন এই প্রথম ভারতীয় সিনেমার পর্দায় দেখা যাবে কিং অফ রিং মাইক টাইসনকে। লিগার টিমে টাইসনকে স্বাগত। পাশাপাশি ছবির একটি প্রমোশনাল ভিডিও পোস্ট করেছেন করন।

সাদাকালো এই ভিডিওতে লিগার টিমের পক্ষ থেকে বলা হয়েছে: “আমরা গর্বিত যে প্রথমবার ভারতীয় ছবিতে অভিনয় করতে চলেছেন ইতিহাস রচয়িতা, অপ্রতিরোধ্য আইকন, প্রবাদপ্রতিম মাইক টাইসন।” যদিও ভিডিওটি দেখে কোনো ধারণা পাওয়া যায় না এই ছবির চিত্রনাট্য সম্পর্কে। বোঝা যায় না আদৌ ছবির প্রধান চরিত্রের অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে মাইক টাইসনকে রিংয়ে দেখা যাবে কিনা!


তবে করন প্রদত্ত একটি তথ্যে ভুল রয়েছে। সেটি হলো, এই প্রথমবারের মতো ভারতীয় ছবিতে অভিনয় করছেন না মাইক টাইসন। এর আগেও বলিউডের একটি ছবিতে তাকে দেখা গেছে। ছবির নাম ‘ফুল অ্যান্ড ফাইনাল’। শহিদ কাপুর অভিনীত এই ছবির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন মাইক টাইসন। 
‘লিগার’ -এর ট্রেলার মুক্তি পেয়েছিল গত মে মাসে। এ মাসে ছবিটি মুক্তি পাওয়া 

ছিল। কিন্তু করোনার কারণে পিছিয়ে গেছে ছবি মুক্তির বিষয়টি। জানা গেছে, আগামী বছরে মুক্তি পাবে ছবিটি।

‘লিগার’-এ প্রধান চরিত্রে বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পান্ডে ছাড়াও অভিনয় করেছেন বহু স্বনামধন্য অভিনয়শিল্পী। তাদের মধ্যে রয়েছেন রামাইয়া কৃষ্ণান, আলী, মাকারান্দে দেশপান্ডে, রনিত রায়, সুনীল শেঠী, আবদুল কাদির আমিনসহ আরও অনেকে।

Leave a Reply

Your identity will not be published.