সেরাকণ্ঠে আবার রুনা লায়লা

সেরাকণ্ঠে আবার রুনা লায়লা

উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। নতুন গান প্রকাশ না করলেও নানা কারণে সংবাদ শিরোনামে তার নাম। দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন সময়ে রিয়েলিটি শো-এর বিচারক হয়েছেন। আবারও একই ভূমিকায় দেখা যাবে তাকে।  

সম্প্রতি ঐক্যডটকমডটবিডি চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৭ এর বিচারকের আসনে বসেছেন রুনা লায়লা। এই সিজনের আরো দুই বিচারক হলেন রবীন্দ্রসংগীতের কিংবদন্তিশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং আধুনিক গানের আরেক জনপ্রিয় শিল্পী সামিনা চৌধুরী। রুনা লায়লাসহ এই তিন বিচারক সিজন ৭-এর বর্তমানে টিকে থাকা ৩৭ জন প্রতিযোগীর মধ্য থেকে পর্যায়ক্রমে বাছাই শেষে মহাউৎসবে বের করে আনবেন সিজন-৭ এর মুকুট বিজয়ীকে।

গত ৭ আগস্ট সন্ধ্যা থেকে শুরু হয়েছে এই ৩৭ জনকে নিয়ে মূল পর্বের চিত্রধারণ। পর্যায়ক্রমে তা চলবে। এ দিন সন্ধ্যায়  চ্যানেল আই কার্যালয়ে জনপ্রিয় শিল্পী রুনা লায়লাকে স্বাগত জানান চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও অনুষ্ঠানের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন। এরপর তাঁকে সঙ্গে নিয়ে স্টুডিওতে প্রবেশ করেন চ্যানেল আই পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য জহিরউদ্দিন মাহমুদ মামুন।

স্টুডিওতে প্রবেশের পর সেরাকণ্ঠ সিজন-৭ এর ছয় প্রতিযোগী রুনার বিখ্যাত গান ‘অনেক বৃষ্টি ঝরে...’ পরিবেশন করেন। গান শেষে রুনা লায়লা অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘আমি মুগ্ধ, এত সুন্দর আয়োজনে যুক্ত হতে পেরে। আমি কথা দিলাম সব সময় সেরাকণ্ঠ প্রতিযোগিতার সঙ্গে থাকব।’ এরপর শুরু হয় মূল অনুষ্ঠান। সেরাকণ্ঠ উপস্থাপনা করছেন শান্তা জাহান। চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টায়। উল্লেখ্য, এর আগে একাধিকবার সেরাকণ্ঠের অন্যতম বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন রুনা লায়লা।

Leave a Reply

Your identity will not be published.