'কোক স্টুডিও বাংলা'র দ্বিতীয় কনসার্ট ১০ নভেম্বর

'কোক স্টুডিও বাংলা'র দ্বিতীয় কনসার্ট ১০ নভেম্বর

 

শতাধিক শিল্পী নিয়ে দ্বিতীয়বারের মতো কনসার্ট করছে 'কোক স্টুডিও বাংলা'। ১০ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে সুরে সুরে মেতে উঠবেন গানপাগল শ্রোতারা, এমনটাই প্রত্যাশা আয়োজকদের। এই আয়োজন নিয়ে শুরু হয়েছে উন্মাদনা।

মূল অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টায় শুরু হবে, তবে গেট খুলে দেয়া হবে দুপুর দেড়টায়। মূল আয়োজনের আগে বেলা ৩টা থেকে থাকছে প্রি-শো, এই সময়ে ভেন্যুতে উপস্থিত দর্শকদের জন্য রয়েছে নানা ধরনের মজার কার্যক্রম।

'কোক স্টুডিও বাংলা'র কনসার্ট লাইন আপ এমন- শায়ান চৌধুরী অর্ণব, অনিমেষ রায়, পান্থ কানাই, মমতাজ বেগম, মিজান রহমান, ঋতু রাজ, সানজিদা মাহমুদ নন্দিতা, নিগার সুলতানা সুমি, জালালি সেট, রিপন কুমার সরকার (বগা), সুনিধি নায়েক, সৌম্যদীপ শিকদার (মুর্শিদাবাদী), কানিজ খন্দকার মিতু, মো. মাখন মিয়া, রুবাইয়াত রেহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, শানিলা ইসলাম, আরমীন মুসা ও ঘাসফড়িং কয়্যার, রিয়াদ হাসান, পল্লব ভাই, মেঘদল, জহুরা বাউল, সোহানা (ডটার অব কোস্টাল), মুকুল মজুমদার ঈশান, প্রীতম হাসান, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি, ইমন চৌধুরী, এরফান মৃধা শিবলু, আলেয়া বেগম, ফুয়াদ আল মুক্তাদির, বাপ্পা মজুমদার ও হামিদা বানুসহ দুই সিজনের শিল্পীরা। 

উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে বিশেষ অতিথি হিসেবে থাকছেন এলিটা করিম, শুভ (ডি রকস্টার), আনিকা ও অনুরাধা মণ্ডল। ব্যান্ড পারফরম্যান্স দিয়ে দর্শকদের মুগ্ধ করতে থাকছে হাতিরপুল সেশনস ও লালন।

'কোক স্টুডিও বাংলা লাইভ' কনসার্টের টিকিট পাওয়ার জন্য সংগীতপ্রেমীদের বিভিন্ন খাবার ও পানীয় কিনে সেটি সংগ্রহ করতে পারবেন। এছাড়া Tickify.com থেকেও টিকিট কিনতে পারবেন। 

২০২২ সালের ফেব্রুয়ারি মাসে যাত্রা শুরুর পর প্রায় ১০০ জন গায়ক ও শিল্পীকে নিয়ে ২২টি গান প্রকাশ করেছে 'কোক স্টুডিও বাংলা'। বাংলা সংগীত ও সংস্কৃতির চোখের আড়ালে থাকা লোকগানগুলো সবার সামনে তুলে ধরেছে প্ল্যাটফর্মটি। এর ফলে বিশেষত তরুণ প্রজন্মের সংগীত অনুরাগীরা বাংলা সংগীতের মনোমুগ্ধকর জগতটিকে উপভোগ করতে পেরেছেন নতুন আবহে।

দর্শকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের একটি মাধ্যম হিসেবে ‘কোক স্টুডিও বাংলা লাইভ’ নামের এই কনসার্ট আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন  আয়োজকরা। এর আগে গত বছর জুনে প্রথমবার কোক স্টুডিও বাংলা কনসার্টের আয়োজন করা হয়।

Leave a Reply

Your identity will not be published.