‘পাঠান’, ‘জওয়ান’-এর পর আসছে ‘টাইগার ৩’

‘পাঠান’, ‘জওয়ান’-এর পর আসছে ‘টাইগার ৩’

১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে বলিউড ভাইজান সালমান খানের প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার ৩’। শাহরুখ খানের ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার পর সালমানের এই সিনেমাটিও বিশ্বব্যাপী মুক্তির একই দিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে তোড়জোড় চলছে।

বাংলাদেশে মুক্তির অনুমতি চেয়ে এরই মধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন জমা পড়েছে। জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বাংলাদেশে মুক্তির অনুমতি চেয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন করা হয়। পরে সিনেমাটি দেশে মুক্তির অনুমতি পেয়েছে বলে জানা গেছে।

৩১ অক্টোবর ‘টাইগার ৩’ বাংলাদেশে মুক্তির অনুমতি চেয়ে আবেদন জমা দেয়া হয়েছে। আগামী সপ্তাহে যাচাই বাছাই করে সবকিছু ঠিক থাকলে ‘টাইগার ৩’ মুক্তির অনুমতি মিলবে। নইলে ১৭ নভেম্বর মুক্তি দেওয়া হবে। জানা গেছে, আমদানি রপ্তানি নীতিতে ‘টাইগার ৩’-এর বিনিময়ে ওপারে যাবে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফী পরিচালিত সিয়াম-পূজার সিনেমা ‘পোড়ামন ২’।

স্পাই অ্যাকশন থ্রিলার ধাঁচের ‘টাইগার ৩’ পরিচলানা করেছেন মনীশ শর্মা। সিনেমায় সালমান ও ক্যাটরিনা কাইফ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবির ভিলেন চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন আশুতোষ রানা, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা প্রমুখ।

ট্রেলারে ঝড় তুলেছে ‘টাইগার থ্রি’। ধারণা করা হচ্ছে ‘জওয়ান’-এর রেকর্ড ছুঁয়ে ফেলতে পারে বলিউড ভাইজানের নতুন সিনেমা। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে এটি।

এর আগে, ২০১২ সালে মণীশ শর্মা পরিচালিত যশরাজ ফিল্মসের ‘এক থা টাইগার’ মুক্তি পেয়েছিল। এর ঠিক ৫ বছর পর মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। আর এখন আসছে ‘টাইগার ৩’। এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি।

Leave a Reply

Your identity will not be published.