দীর্ঘদিন পর নিশো-মেহজাবিন জুটি

দীর্ঘদিন পর নিশো-মেহজাবিন জুটি

‘নীল জলের কাব্য’ ওয়েব ফিল্ম মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে। এতে কেন্দ্রীয় চরিত্রে হাজির হতে যাচ্ছেন ছোটপর্দার কুইনখ্যাত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। মেহজাবীনের বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো।

জনপ্রিয় এই জুটি নাটকে বিরতি টেনেছেন। ছবিটিতে মেহজাবীনকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। 

‘নীল জলের কাব্য’র কাহিনি এগিয়েছে নিম্ন মধ্যবিত্তদের লালন করা ছোট ছোট স্বপ্ন পূরণের গল্প নিয়ে। এতে মেহজাবীনের খুব ইচ্ছা সাগর দেখার। সে চায় নিশোকে বিয়ে করে তার সঙ্গে হাত ধরে সাগর দেখতে। এইটুকু স্বপ্ন পূরণের জন্য এই দম্পতিকে কি ধরনের স্ট্রাগলের মধ্য দিয়ে যেতে হয় তা দেখা যাবে এই গল্পে।

ছবিটির মুক্তি উপলক্ষে সম্প্রতি চ্যানেল আইয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আজ ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিনে মুক্তি পেয়েছে ওয়েব ফিল্মটি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, নির্মাতা শিহাব শাহীন, ‘নীল জলের কাব্য’র দুই প্রধান অভিনয়শিল্পী নিশো ও মেহজাবীন এবং আইস্ক্রিনের প্রকল্প পরিচালক ও চিত্রনায়ক রিয়াজ।

‘নীল জলের কাব্য’ নিয়ে সংবাদ মাধ্যমকে মেহজাবীন চৌধুরী বলেন, ‘আমার ক্যারিয়ারে কোনও কাজ এত দীর্ঘ দিন ধরে আটকে থাকেনি, এটা যত দিন ছিল। ২০২১ সালে আমি খুব চাচ্ছিলাম একটা ব্যতিক্রম কাজ করতে। কিন্তু গল্প পাচ্ছিলাম না। একটা সময় এই গল্পটা পাই।’

২০২১ সালে এটি টেলিফিল্ম হিসেবে কাজ শুরু করলেও এখন তা ওয়েব ফিল্ম আকারে মুক্তি পাচ্ছে। নানা প্রতিকুলতার পর প্রকাশ্যে আসছে এই ওয়েব ফিল্মটি।

Leave a Reply

Your identity will not be published.