দেশি ছবিতে ‘জিরো ফিগার’, আসছেন আরিয়ানা!

দেশি ছবিতে ‘জিরো ফিগার’, আসছেন আরিয়ানা!

দেশি চলচ্চিত্রে নতুন মুখের আবির্ভাব হতে যাচ্ছে। নাম তার  আরিয়ানা। এই নতুন নায়িকার অভিষেক হতে যাচ্ছে স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে। প্রযোজনা প্রতিষ্ঠানটি মনে করে, সময় এখন ‘জিরো ফিগার’ নায়িকার।

নতুনের পূজারি প্রায় সবাই। কেননা নতুনের আবির্ভাব না হলে ‘জীর্ণ পুরাতন’-এর অবসান হবে না। সমাজ-সভ্যতার বিকাশ হবে না। তাই সচেতন মানুষ মাত্রই রবীন্দ্রনাথের ‘শেষের কবিতা’ উপন্যাসের নায়ক অমিতের মতো নতুনের বন্দনা করে। 

অমিতের মতোই মনোভাবের অধিকারী জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তার হাত ধরেই বাংলাদেশের চলচ্চিত্রে আবির্ভাব ঘটেছে একঝাঁক নতুন মুখের, যাদের অনেকেই আজ প্রতিষ্ঠিত তারকা। যেমন মাহিয়া মাহি, বাপ্পি চৌধুরী, নুসরাত ফারিয়া, সিয়াম, পূজা চেরী, রোশান...।

এবার জাজ আরেক নতুন মুখ উপহার দিচ্ছে দেশীয় চলচ্চিত্রশিল্পে। তিনি হলেন আরিয়ানা। বিবিএর ছাত্রী। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। তার একটি বিশেষ গুণ হলো, নৃত্য কুশলতা।

আরিয়ানা জাজ-এর নতুন চলচ্চিত্র ‘মোনা’র মাধ্যমে সিনেমার দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন। তার সম্পর্কে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বলা হয়েছে, আরিয়ানা যদি নিয়মিত নিজেকে মেইনটেইন করে, বাংলা চলচ্চিত্রে ভালো অবস্থান তৈরি হবে তার এবং দেশীয় চলচ্চিত্র একজন অসাধারণ শিল্পী পাবে।

আরিয়ানা স্লিম ফিগারের অধিকারী। এ প্রসঙ্গে জাজ-এর কর্ণধার আব্দুল আজিজ বলেন, “আমরা কি ‘জিরো ফিগার’ বা ‘সুন্দর ফিগার’-এর জন্য সবসময় বলিউডের কারিনা, দীপিকা, কিংবা শিল্পা শেঠীদের দেখে যাব? ঢালিউডে কি কেউ আসবে না? অনেকে এখনো বলে, বাংলাদেশের দর্শক ‘জিরো ফিগার’ পছন্দ করে না। পুরোনো দর্শকের কথা জানি না, তবে বর্তমানে দর্শক অনেক বেশি আধুনিক ও রুচিসম্মত। এই সময়ের দর্শক যুগের সঙ্গে এবং সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলে। সেই কথা মাথায় রেখে জাজ মাল্টিমিডিয়া শুরু থেকেই সুন্দরী এবং স্লিম ফিগার নায়িকাদের পর্দায় হাজির করার চেষ্টা করেছে। জাজের সঙ্গে নিয়মিত কাজ করা নায়িকা বা শিল্পীদের নিয়মিত জিম, ফাইট এবং অভিনয় প্রশিক্ষণে অংশ নিতে হয়।”  

Leave a Reply

Your identity will not be published.