রজনীকান্ত ও সালমান এক ছবিতে!

রজনীকান্ত ও সালমান এক ছবিতে!

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় তারকা রজনীকান্ত। দক্ষিণ ভারতের এই তারকার ছবি মানেই সুপারহিট। এবার তাকে দেখা যাবে আরেক তারকার সঙ্গে। তিনি সালমান খান।  

বলিউডে মাল্টি স্টার সমৃদ্ধ সিনেমা নিয়মিত মুক্তি পাচ্ছে। কিন্তু সুপারস্টার সমৃদ্ধ ছবির সংখ্যা খুবই কম। বিশেষত তিন বিখ্যাত খান (আমির, শাহরুখ ও সালমান) রয়েছেন, এমনই ছবির দেখা তো এখন পর্যন্ত পাওয়া যায় নি। সুখবর হলো, কিছুদিন আগে আমির ঘোষণা দিয়েছেন সালমান ও শাহরুখকে নিয়ে শিগগিরই তিনি ছবি নির্মাণ করতে যাচ্ছেন, যেখানে তিনিও থাকবেন। আর সেটি হবে ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েল।

উল্লেখ্য, ত্রিশ বছর আগে, ১৯৯৪ সালে, ছবিটি নির্মাণ করেছিলেন রাজকুমার সন্তোষী। সেখানে প্রথম ও শেষবারের মতো একসঙ্গে অভিনয় করেছিলেন আমির ও সালমান। অন্যদিকে ‘করন অর্জুন’ ‘হাম তুমহারে হ্যায় সনম’ বা ‘কুছকুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ ও সালমানকে একসঙ্গে দেখা গেছে। অবশ্য কিছুদিন আগে শাহরুখ অভিনীত ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে সালমানকে এবং সালমানের ‘টাইগার-৩’-এ শাহরুখকে দেখা গেছে অল্প সময়ের জন্য। সামনে হয়তো তাদের ওই দুটি চরিত্রে একই ছবিতে দেখা যাবে।

যা হোক, জানা গেছে ‘জাওয়ান’ খ্যাত অ্যাটলি নতুন ছবির পরিকল্পনা করছেন।সেখানে থাকবে চমক। দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত ও বলিউডের সুপার স্টার সালমান খানকে একসঙ্গে দেখা যাবে। অ্যাকশন ঘরানার এই ছবিটির বিষয়ে আগামী মাসেই রজনীকান্ত ও সালমানের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করবেন অ্যাটলি।

Leave a Reply

Your identity will not be published.