এবার ‘বিগ বস’-এর সঞ্চালক করণ জোহর

এবার ‘বিগ বস’-এর সঞ্চালক করণ জোহর

ভারতীয় টিভি চ্যানেলের তুমুল জনপ্রিয় শো ‘বিগ বস’-এর সঞ্চালক হিসেবে এতদিন দর্শকরা সালমান খানকে দেখেছেন, কিন্তু এবার নতুন মাত্রা যোগ হচ্ছে। আর সেটি হচ্ছে ‘জনতা ফ্যাক্টর’। এতে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার সুযোগ পাবেন সাধারণ মানুষেরাও। তবে এটি দেখা যাবে ‘ভুট সিলেক্ট’ অ্যাপে, সম্প্রচার হবে না কালার্স চ্যানেলে। ছয় সপ্তাহ ওটিটি প্লাটফর্মে চলার পর ‘বিগ বস’ টেলিভিশনে প্রত্যাবর্তন করবে। আর ওটিটি প্লাটফর্মে ‘বিগ বস’ সঞ্চালনা করবেন করণ জোহর। ৮ আগস্ট থেকে ভুট-এ শুরু হতে চলেছে ‘বিগ বস’-এর সম্প্রচার।

ওটিটি প্লাটফর্মে সালমান যে থাকছেন না, সেটি স্পষ্ট হয়ে ওঠে যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুট-এর পক্ষ থেকে নতুন প্রোমো শেয়ার করা হয়, যেখানে সালমান খান বলেছেন, “বুট-স্যুট পরে আমি আসব বিগ বস হোস্ট করতে কালার্সে। তার আগে আপনারা বিগ বস দেখুন ভুট-এ।”

এর আগে সঞ্চালক হিসেবে শোনা গিয়েছিল ‘বিগ বস’-এর বিখ্যাত জুটি সিদ্ধার্থ শুক্লা ও শহেনাজ গিল-এর নাম। কিন্তু শেষ পর্যন্ত শোনা গেল করণ জোহরের কথা। হ্যাঁ, সিদ্ধার্থ-শহেনাজের কথা ভাবা হলেও ‘বিগ বস’ ও ‘ভুট’ কর্তৃপক্ষ চেয়েছিলেন বলিউডের আরেকজন সুপরিচিত মুখকে। তাই তারা করণ জোহরকে নির্বাচন করেছেন। আর কে না জানে বিতর্ক পছন্দ করেন করণ। তার তুমুল জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’-এ গেস্ট হিসেবে এসে নানা সময়ে একাধিক তারকা করণের ছোঁড়া প্রশ্নের সূত্রে গসিপের জন্ম দিয়েছেন। এবার ‘বিগ বস ওটিটি’-তে তেমনটাই হতে চলেছে।

এদিকে ‘বিগ বস’-এ করণের সম্পৃক্ততার খবরে সিদ্ধার্থ শুক্লার অনুরাগীরা ভীষণ অসন্তুষ্ট। তারা সরব হয়ে উঠেছেন করণ জোহরের নিন্দায়। এতে আবার উঠে এসেছে ‘নেপোটিজম’। বলা হচ্ছে, হাঁটুর বয়সী ছেলের কাছ থেকে কাজ ছিনিয়ে নিয়েছেন করণ!     

Leave a Reply

Your identity will not be published.