তৃতীয় বিয়ে করছেন আমির খান!

তৃতীয় বিয়ে করছেন আমির খান!

কিছুদিন আগে দ্বিতীয় স্ত্রী চলচ্চিত্রকার ও প্রযোজক কিরণ রাওকে ডিভোর্স দিয়েছিলেন আমির খান। এখন শোনা যাচ্ছে, তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন এই বলিউড তারকা।  

কিরণের সঙ্গে ডিভোর্সের সময় গুঞ্জণ শোনা গিয়েছিল ‘দঙ্গল’ খ্যাত ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কের কারণে আমির-কিরণের দাম্পত্যজীবনের অবসান হয়েছে।

যা হোক, তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান। ব্যক্তিগত জীবনের ঘটনা যেন পেশাগত জীবনে প্রভাব না ফেলে এ জন্য তিনি পরিকল্পনা করেছেন, নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পরই তিনি নতুন জীবনে প্রবেশ করবেন। তবে পাত্রী কে, এ বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায় নি, এ প্রসঙ্গে আমির মুখ খোলেন নি।

এদিকে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছিল বড়দিনে। সেটি পিছিয়ে নেওয়া হয়েছে পহেলা বৈশাখে, ১৪ এপ্রিলে। গত ২০ নভেম্বর সিনেমাটির নতুন পোস্টারও প্রকাশ করা হয়েছে। ‘লাল সিং চাড্ডা’ আমির-কারিনা জুটির ছবি। এর আগে তারা একসঙ্গে কাজ করেছিলেন ‘থ্রি ইডিয়টস’ ও ‘তালাশ’-এ।

উল্লেখ্য, অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’ নির্মিত হয়েছে টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের জনপ্রিয় ছবি ‘ফরেস্ট গ্যাম্প’ অবলম্বনে।

আমির প্রথম বিয়ে করেছিলেন বাল্যসখী রিনাকে। তাদের দুই সন্তান জুনাইদ ও ইরা। ২০০২ সালে তাদের বিচ্ছেদ হয়। দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে আমিরের পরিচয় হয় ‘লগান’ ছবির সেটে। এই পরিচয় প্রেমে গড়ায়, এর থেকে পরিণয়। ২০০৫ সালে আমির ও কিরণের বিয়ে হয়।

গত ৩ জুলাই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতিতে তারা জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী ও পরস্পরের পরিবার হিসেবে থাকবেন তারা। এ ছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানেরও দেখাশোনা করবেন। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট যেগুলোতে তাদের প্যাশন রয়েছে, সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

Leave a Reply

Your identity will not be published.