‘সুড়ঙ্গ’ মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে

‘সুড়ঙ্গ’ মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে

ঈদুল আজহায় মুক্তি পাওয়া আলোচিত দুই ছবি 'প্রিয়তমা' ও 'সুড়ঙ্গ'। শাকিব খানের ছবিটি দেশের গণ্ডি ছাড়িয়ে চলছে আমেরিকা, কানাডাসহ বেশ কিছু দেশে। এবার নতুন খবর পাওয়া গেল 'সুড়ঙ্গ'র। আফরান নিশো অভিনীত প্রথম চলচ্চিত্রটি দেখতে পাবেন পশ্চিমবঙ্গের দর্শক। 

টলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ (শ্রী ভেঙ্কটেশ ফিল্মস)। বাংলাদেশি সিনেমা ‘সুড়ঙ্গ’ পশ্চিমবঙ্গে পরিবেশন করতে যাচ্ছে এই প্রতিষ্ঠানটি। ২১ জুলাই পশ্চিমবঙ্গজুড়ে মুক্তি পেতে যাচ্ছে  এটি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ফেসবুক পেজে এই তথ্য জানিয়েছে।  

সাফটা চুক্তির আওতায় নয় বরং শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের আগ্রহেই 'সুড়ঙ্গ' পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন নির্মাতা রায়হান রাফী। এটি দেশি সিনেমার জন্য বেশ বড় বিষয় বলে মনে করেন তিনি। ফেসবুক পেজে এক পোস্টেও এই তথ্য জানিয়েছেন তিনি। রাফী লিখেছেন, "অপেক্ষা শেষ হচ্ছে ! বাংলাদেশে ব্লকবাস্টার হিট হওয়ার পর আগামী ২১ জুলাই ‘সুড়ঙ্গ’ পশ্চিমবঙ্গে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।"এ উপলক্ষে ছবির প্রচারে ছবির টিম কলকাতায় যাবে বলেও ঘোষণা এসেছে।

শুধু পশ্চিমবঙ্গেই নয় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কেও একই দিনে মুক্তি পাবে ‘সুড়ঙ্গ’। এ ছাড়া যুক্তরাষ্ট্র ও কানাডার বিভিন্ন অঙ্গরাজ্য মিলিয়ে ২৮ জুলাই থেকে শতাধিক প্রেক্ষাগৃহে সিনেমাটি চলবে বলে আন্তর্জাতিক পরিবেশক বায়স্কোপ ফিল্মসের দাবি।
 

Leave a Reply

Your identity will not be published.