রিয়াদে গাইবে মেটালিকা!

রিয়াদে গাইবে মেটালিকা!

বিখ্যাত হেভি মেটাল ব্যান্ড মেটালিকা। সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রথমবার পারফর্ম করতে যাচ্ছে ব্যান্ডটি। এ ঘটনার মধ্য দিয়ে নতুন কিছু সূচনা হতে চলেছে। পাশাপাশি মার্কিন এই ব্যান্ডটি ইতিহাস সৃষ্টি করবে বলেও মনে করা হচ্ছে। 

মধ্যপ্রাচ্যের রক্ষণশীল এই দেশটির রাজধানী রিয়াদে অনুষ্ঠেয় তিন দিন ব্যাপী সাউন্ডস্টর্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী রাতে মঞ্চ মাতাবে মেটালিকা। এখন পর্যন্ত এমনটিই জানা গেছে। 

মেটালিকা আনুষ্ঠানিকভাবে এই সংবাদটি ঘোষণা করেছে। ব্যান্ডটি জানিয়েছে, ১৪ ডিসেম্বর থেকে ৩ দিনের সাউন্ডস্টর্ম ফেস্টিভ্যাল শুরু হবে। দলটি রিয়াদে আসন্ন পারফরম্যান্সের জন্য তাদের উৎসাহ প্রকাশ করেছে।

এদিকে বিখ্যাত এই হেভি মেটাল ব্যান্ড এক বিবৃতিতে বলেছে, ‘আমরা এখনও ২০২৩ সাল শেষ করতে পারিনি। এরই মধ্যে আশ্চর্যজনক একটি সুযোগ আমাদের কাছে এসেছে। এইমাত্র একটি বড় উৎসবে পারফর্ম করার জন্য আমাদের আমন্ত্রণ জানানো হয়েছে। বিশ্বের এই অংশে আমরা কখনও পারফর্ম করতে পারিনি। আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে ১৪ ডিসেম্বর সৌদি আরবের রিয়াদে সাউন্ডস্টর্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণ করে প্রথম হার্ড রক ব্যান্ড হিসেবে ইতিহাস তৈরি করতে যাচ্ছি।'   

এর আগে ২০১১ সালে সংযুক্ত আরব আমিরাতে প্রথমবার পারফর্ম করেছিল মেটালিকা। দীর্ঘ ১২ বছর পর মধ্যপ্রাচ্যের আরেকটি দেশে ব্যান্ডটির প্রথম লাইভ পারফরম্যান্স হবে।

সাউন্ডস্টর্ম ফেস্টিভ্যালে মেটালিকা ছাড়াও অন্যান্য বিখ্যাত শিল্পী ও ব্যান্ডের সদস্যরা অংশগ্রহণ করবেন। তাদের মধ্যে রয়েছেন ফারেল উইলিয়ামস, ক্রিস ব্রাউন, এইচ.ই.আর, ব্ল্যাক আইড পিজ, জে বালভিন, অ্যান-মারি, ডিজে টাইস্টো ও ডেভিড গুয়েটা। গত বছর এই ফেস্টিভ্যালে ৬ লাখ মানুষ অংশগ্রহণ করেছিল।

Leave a Reply

Your identity will not be published.