স্থিরচিত্রে বিনোদন অঙ্গন

স্থিরচিত্রে বিনোদন অঙ্গন

প্রধানমন্ত্রীর সঙ্গে শর্মিলা ঠাকুর


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ‘অপুর সংসার’খ্যাত ছবির অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ভারতীয় অভিনেত্রী এখন ঢাকায়। উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন তিনি। ২৪ জানুয়ারি বিকেলে  প্রধানমন্ত্রীর সঙ্গে তার দেখা হয়। 

মাতৃহারা শুভ


মাকে হারিয়েছেন চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ। ২৪ জানুয়ারি রাত ১১টা ৫৫ মিনিটে শুভর মায়ের মৃত্যু হয়। ২৫ জানুয়ারি সকাল ৮টা ১৬ মিনিটে শুভ তাঁর ফেসবুক পাতায় লিখেছেন, ‘আমার মা আল্লাহর কাছে চলে গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ২১ জানুয়ারি দুপুরে মা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে মা জীবনের শেষ যুদ্ধটা করেছেন। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে সেটা শেষ হয়েছে ২৪ জানুয়ারি রাত ১১টা ৫৫ মিনিটে।'

যেমন আছেন ফারুকী...


হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এখন তার শারীরিক অবস্থা উন্নতির দিকে, দুশ্চিন্তার কারণ নেই- এমনটিই জানিয়েছেন নির্মাতার সহধর্মীনি নুসরাত ইমরোজ তিশা। ফারুকীর সবশেষ অবস্থা নিয়ে তিশা ফেসবুকে লেখেন, ‘প্রতিটি মানুষের জীবনে মেঘ আসে, আবার মেঘ চলেও যায়, শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত আল‌‌‌হাদুলিল্লাহ।’ এরই সঙ্গে তিশা জানিয়েছেন যে, পরিচালক এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন। সুস্থ হয়ে তিনি দ্রুত কাজে ফিরতে চান।

মঞ্চে বন্যা


মঞ্চে ফিরছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী বন্যা মির্জা। ২৫ জানুয়ারি প্রদর্শিত হবে তাঁর নাটক ‌‘পারো’। নাট্যদল দেশ নাটকের ২৫তম প্রযোজনা এটি। লেখা ও নির্দেশনা দিয়েছেন নাট্যকার মাসুম রেজা। বন্যা ছাড়াও এতে অভিনয় করেছেন অভিনেত্রী সুষমা সরকার। শিল্পকলা একাডেমির স্টুডিও থিয়েটার হলে সন্ধ্যা ৭টায় নাটকটির মঞ্চায়ন হবে।

Leave a Reply

Your identity will not be published.