১৫ কোটির শাকিব!

১৫ কোটির শাকিব!

শাকিব খান যেন নিজেকেই ছাড়িয়ে যাচ্ছেন। এবার জানা গেল তার আপকামিং সিনেমার বাজেট। এটি রীতিমত রেকর্ড! দেশীয় চলচ্চিত্রের বাজেট এক লাফে উঠে গেল ১৫ কোটিতে!

প্রিয়তমা ও তুফানের মতো ব্যাক-টু-ব্যাক ইন্ডাস্ট্রি হিট সিনেমা দিয়ে রীতিমতো রেকর্ড গড়েছেন শাকিব খান। এই সিনেমাগুলোর সাফল্য বহির্বিশ্বেও ছড়িয়ে গেছে। ক্যারিয়ারে ২৫ বছরে এসে কিং খানের এক ছবির বাজেট ১৫ কোটি টাকা, এ যেন হওয়ারই কথা ছিল।

করোনা-পরবর্তী সময় থেকে বেছে বেছে কাজ করছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। এরই প্রমাণ ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’, ‘তুফান’ ও  মুক্তি প্রতীক্ষিত ‘দরদ’। এবার  করতে যাচ্ছেন ‘বরবাদ’ নামের একটি ছবি। এরই বাজেট ১৫টি টাকা। নাটক নির্মাণে সাফল্য পাওয়ার পরই মেহেদী হাসান হৃদয় পরিচালিত প্রথম ছবি হতে যাচ্ছে শাকিব খানের সঙ্গে। এ নিয়ে উচ্ছ্বসিত নির্মাতা। ছবির কাজে তিনি এখন অবস্থান করছেন ভারতে। 

গতবছর অক্টোবরে শাকিব খান ‘বরবাদ’ ছবিটিতে চুক্তিবদ্ধ হন। এতে তার নায়িকা হিসেবে দেখা যাবে ইধিকা পালকে। আগামী মাসে এর শুটিং শুরু হতে যাচ্ছে। তবে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখনো। সূত্র বলছে, ছবিটি প্রযোজনা করছেন ‘ওমর’ এর প্রযোজক। 

বিভিন্ন মাধ্যমে জানা গেছে, সিনেমার ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে। এটি হতে যাচ্ছে অ্যাকশন ও ভায়োলেন্স ধাঁচের। দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ের রবি বর্মা। যিনি অ্যাকশন ডিরেক্টর হিসেবে বলিউড ও তেলেগুর অধিকাংশ সিনেমার পরিচিত নাম। 

এ ছাড়া মুম্বাইয়ের এজাজ মাস্টারসহ ‘এ গ্রেড’র কয়েকজন অ্যাকশন মাস্টার রয়েছেন। ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডের আদিল শেখ। এ ছাড়া গানেও থাকছে চমক।

Leave a Reply

Your identity will not be published.